বিয়ের ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ পুনমের

২৩ সেপ্টেম্বর ২০২০


বিয়ের ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ পুনমের

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। মাঝে মধ্যেই বিভিন্ন বিষয়ে শোবিজ পাতা গরম করেন তিনি। তবে এবার আর অন্য কিছু নয়, নিজের স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন এই তারকা। বিয়ের ১২ দিনের মাথায় স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন তিনি।

সম্প্রতি দক্ষিণ গোয়ার থানায় স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ জানান পুনম। স্যাম বম্বে নাকি তাকে বেধড়ক মারধর করেছেন। অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন। এমনকী খুনের হুমকি পর্যন্ত দিয়েছেন। আর পুনমের এই লিখিত অভিযোগের ভিত্তিতে তার স্বামীকেও গ্রেপ্তার করেছে পুলিশ। 

জানা গেছে, সেপ্টেম্বরের ১০ তারিখ ঘটা করে বিয়ে করেছেন এই তারকা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায়ও আপলোড করেছিলেন অভিনেত্রী। এমনকি গোয়াতে মধুচন্দ্রিমাও যান তারা। সেখানে যাওয়ার পথে হাত ভরা মেহেন্দি নিয়ে পাপারাজ্জির সামনেও পোজ দেন পুনম। অথচ মাত্র ১২ দিনের মাথায় হল ছন্দপতন। তবে কী এমন হল যে মধুচন্দ্রিমার মধ্যেই পুনমের সংসারে ভাঙনের সুর বেজে উঠেছে? তা নিয়ে চলছে গুঞ্জন।  

প্রসঙ্গত, করোনা মহামারির মধ্যেই অগ্নিকে সাক্ষী রেখে প্রেমিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে। গত ১০ সেপ্টেম্বর একেবারে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই বিয়ে সারেন পুনম। পাত্রের নাম স্যাম বম্বে। ওই সময় স্ত্রীয়ের সঙ্গে ছবি আপলোড করে পুনমের স্বামী ক্যাপশনে লিখেছিলেন- ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’।

বিয়ের সাজে পুনমকে দেখা যায় ডিজাইনার ঘাঘড়া চোলিতে সাজতে। সঙ্গে মানানসই ভারী গয়নাও পরেন তিনি। পাত্রও কনে পুনমের সঙ্গে ম্যাচিং শেরওয়ানিতে সাজেন।

বিয়ের সেই ছবি শেয়ার করে পুনম পাণ্ডে লিখেছেন, ‘সাত জন্মের জন্য বাঁধা পড়লাম তোমার সঙ্গে।’

দুই সপ্তাহ যেতে না যেতেই এবার সেই ‘মিস্টার অ্যান্ড মিসেস বম্বে’র মধ্যে শুরু হয়েছে দ্বন্দ্ব।