পল্লবী থানায় বোমা বিস্ফোরণে পুলিশসহ আহত ৫

২৯ জুলাই ২০২০


পল্লবী থানায় বোমা বিস্ফোরণে পুলিশসহ আহত ৫

রাজধানীর মিরপুরের পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে চার পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। বুধবার ভোরের দিকে এ ঘটনা ঘটে বলে জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ শাখার উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন। আহতদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ও আরেকজনকে চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, পল্লবী থানার ওসি তদন্ত পুলিশ পরিদর্শক ইমরান (৪৮), এসআই সজীব (৩০), পিএসআই অঙ্কুশ (২৮), পিএসআই রুমির (২৮) আহত হয়েছেন। এছাড়া রিয়াজ (২৮) নামে একজন আহত হয়েছেন। বর্তমানে রুমি ও রিয়াজ জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। পিএসআই অঙ্কুশ চক্ষু হাসপাতালে আছেন। ওসি তদন্ত ইমরান ও এস আই সজীব প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।  পল্লবী থানার দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) আকলিমা আক্তার বলেন, ‘পাঁচ জন আহত হয়েছেন।’

পুলিশের একজন কর্মকর্তা জানান, রাতে থানা কম্পাউন্ডের ভেতরে পরিত্যক্ত অবস্থায় একটি বোমা দেখতে পেয়ে তারা বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেন। বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই বোমাটি বিস্ফোরিত হয়। এতে চার জন পুলিশ সদস্য ও একজন সাধারণ নাগরিক আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এর মধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। একজনকে চক্ষু হাসপাতালে স্থানান্তর ও দু’জনকে ভর্তি রাখা হয়েছে।