দীর্ঘদিন ধরে সুশান্ত ডেবিট কার্ডে শপিং করেছেন রিয়া, তদন্তে চাঞ্চল্যকর তথ্য

২২ জুলাই ২০২০


দীর্ঘদিন ধরে সুশান্ত ডেবিট কার্ডে শপিং করেছেন রিয়া, তদন্তে চাঞ্চল্যকর তথ্য

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশ। এখনো পর্যন্ত মুম্বই পুলিশ ৩৫ জনকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদ করেছে।জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। এছাড়াও প্রয়াত অভিনেতার আত্মীয় বন্ধুবান্ধব এবং মনোবিদদের জেরা করা হয়েছে। এরইমধ্যে এক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, বিগত ১১ মাস ধরে নাকি সুশান্তের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড ব্যবহার করেছেন রিয়া চক্রবর্তী।

এই বিষয়টিকে পুনরায় খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট ডিটেলস দেখে মুম্বই পুলিশ জানতে পেরেছে যে বিগত ১১ মাস ধরে কীভাবে তাঁর ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড ব্যবহার করে প্রায়ই শপিং করতেন রিয়া চক্রবর্তী। এমনকি জানা যাচ্ছে, গতবছর রিয়ার ইউরোপ ট্যুরের সমস্ত খরচ বহন করেছিলেন সুশান্ত।

সুশান্তের ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ডের পাসওয়ার্ড এবং পিন নম্বর পর্যন্ত রিয়া জানতেন বলে জানা যাচ্ছে। এই প্রতিবেদন অনুযায়ী রিয়া যখনই বাইরে বের হতেন সুশান্তের ডেবিট ও ক্রেডিট কার্ড সঙ্গে নিয়ে যেতেন এবং অধিকাংশ সময় তার সঙ্গেই এই কার্ড গুলি থাকতো। সুশান্তের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো পুলিশ খতিয়ে দেখছে।

সম্প্রতি সুশান্তের মনোবিদ কেশরী ছাব্রাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জানা যাচ্ছে এই তদন্তের কিনারা করতে ফের প্রয়াত অভিনেতার পরিবার, বন্ধু, বাড়ির পরিচারক এবং রিয়া চক্রবর্তী কে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

প্রসঙ্গত গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশ জানিয়েছে আত্মঘাতী হয়েছেন অভিনেতা। বহুদিন ধরে তিনি অবসাদে ভুগছিলেন। যদিও এর পিছনে আরো কোনো রহস্য রয়েছে বলে মনে করছেন সুশান্তের অনুরাগীরা। অনেকেই নানারকম সম্ভাবনার দিক তুলে ধরছেন। আর তাই এই তদন্তের সিবিআই এর হাতে তুলে দেওয়ার আবেদন করেছেন অনেকেই।