করোনা মুক্ত হলেন মাশরাফির স্ত্রী

১৮ জুলাই ২০২০


করোনা মুক্ত হলেন মাশরাফির স্ত্রী

দীর্ঘ ২৪ দিন করোনার সঙ্গে বসবাস শেষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা গত ১৪ জুলাই করোনা থেকে মুক্ত হয়েছেন। তবে সেদিন জানিয়েছেন স্ত্রী সুমনা হক সুমির করোনা তখনও পজিটিভ ছিল। অবশেষে তিন দিন পর তাকে ঘিরেও মিললো সুখবর। করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন মাশরাফি পত্নী সুমনাও।

শুক্রবার (১৭ জুলাই) বরাবরের মতো এবারও মাশরাফি স্ত্রীর সুখবর জানালেন তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে। এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান,  ‘আলহামদুলিল্লাহ, করোনা নেগেটিভ। আমার জন্য এটি বড় এক মুক্তি। অশেষ শুকরিয়া।’

করোনায় সারাদেশে জনজীবন যখন বির্পযস্ত, তখন নড়াইলের মানুষের পাশে দাঁড়িয়েছিলেন দেশের ইতিহাসে জাতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।এর মধ্যে গত ২০ জুন ডাক্তাররা জানিয়েছিলেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। এর পর আক্রান্ত হন মাশরাফির ছোটভাই এবং সবার পরে তার স্ত্রী।

উল্লেখ্য, মাশরাফি, তার স্ত্রী এবং ছোট ভাই মোরসালিন প্রত্যেকেই বাসায় থেকেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। মাশরাফি ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত হলে তাদের দুই বাচ্চাকে নড়াইলের গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। তারা সুস্থ আছেন।