শাকিব-বুবলির এক গানে 'কোটিপতি' কোনাল

১০ জুলাই ২০২০


শাকিব-বুবলির এক গানে 'কোটিপতি' কোনাল

শাকিব খানের জনপ্রিয় সিনেমা 'পাসওয়ার্ড' এর 'আগুন লাগাইলো' গানটি গেয়ে দর্শক মাতিয়েছেন নায়িকা শবনম বুবলী। এই গানটি গেয়ে প্রশংসিত হয়েছেন কোনাল। দেখতে দেখতেই  কোটি ছাড়ায় গানটির ইউটিউব ভিউ। গায়িকা হিসেবে এই প্রথম কোনাল কোটিপতি হলেন।

নিজেকে ভেঙে নতুন করে হাজির হয়ে এ গানে বাজিমাৎ করেন কোনাল। এটি তার ক্যারিয়ারের প্রথম আইটেম গান। নানা তর্ক-বিতর্কের মাঝেই গানটি ৩ জুলাই শাকিব খানের ইউটিউব চ্যানেল থেকে কোটি ভিউয়ের ক্লাব অতিক্রম করে।

নিজের গাওয়া গানটির সাফল্যে অনুপ্রাণিত কোনাল। তিনি বলেন, ‘কোটি ভিউ মানে এক কোটি দর্শকের ভালোবাসা ও তাদের মনে ঠাঁই পাওয়া। আমি সত্যিই উচ্ছ্সিত। এটি আমার গাওয়া প্রথম আইটেম গান। গাওয়ার সময় দ্বিধায় ছিলাম না জানি কেমন হয়। তবে ছবির প্রযোজক ও শীর্ষ অভিনেতা শাকিব খান গানটি পছন্দ করে তখনই প্রশংসা করেন। আজ গানের এই সাফল্য দেখে মন ভরে গেল।’

গত বছর রোজার ঈদে মুক্তি পাওয়া ছবি 'পাসওয়ার্ড'। নির্মাণ করেছিলেন মালেক আফসারী। বক্স অফিস হিট করার পর গত ভালোবাসা দিবসে চ্যানেল আইয়ের পর্দায় 'পাসওয়ার্ড'র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়।

তুরস্কে শুটিং হওয়া 'আগুন লাগাইলো' গানটির কথা ও সুর লিংকনের। শাকিব, বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ।