মাত্র ৩০ বছরে নিজেকে শেষ করে দিলেন আরও এক অভিনেতা

৯ জুলাই ২০২০


মাত্র ৩০ বছরে নিজেকে শেষ করে দিলেন আরও এক অভিনেতা

সুশান্ত সিংয়ের অকালমৃত্যুর রেশ এখনও কাটেনি। এখনও সর্বত্র তাঁকে নিয়ে প্রভূত আলোচনা নানা ক্ষেত্রে। এখনও তাঁর আত্মঘাতী হওয়ার শোক পার করতে পারেননি অনেকেই। এরই মধ্যে ফের এল দুঃসংবাদ। মাত্র ৩০ বছর বয়সে নিজেকে শেষ করে দিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সুশীল গৌড়া। গতকাল কর্নাটকের মান্ড্য জেলায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন এই অভিনেতা। ঠিক কী কারণে এমনটা ঘটালেন তিনি, তা নিয়ে এখনও অন্ধকারে তদন্তকারীরা। সুশান্ত কেন আত্মঘাতী হয়েছেন, তাও এখনও জানা যায়নি স্পষ্ট ভাবে। সুশীলের ক্ষেত্রেও একই ধোঁয়াশা থেকে গেল। এত কম বয়সে কেন নিজেকে শেষ করে দিলেন অভিনেতা, হতবাক সকলে।

কন্নড় ভাষায় বহু ছবিতে অভিনয় করেছেন সুশীল। টেলিভিশনেও সুশীল অভিনয়ের ছাপ রেখে গিয়েছেন। কন্নড় টেলিভিশনে ‘অন্তঃপুরা’ বলে একটি ধারাবাহিকে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছিলেন সুশীল। ফিটনেস ট্রেনার হিসেবেও বিখ্যাত ছিলেন তিনি। কয়েক দিন বাদেই মুক্তি পাওয়ার কথা ছিল দুনিয়া বিজয়ের পরিচালনায় সুশীলের নতুন ছবি ‘সালাগা’।

পরিচালক লিখেছেন, “ওকে অনেক আগে প্রথম দেখেই আমার মনে হয়েছিল, একদিন ও ঠিক হিরো হবে। কিন্তু আমার ছবি মুক্তির আগেই ও চলে গেল।” সুশীলের আর এক সহ-অভিনেতা ধনঞ্জয় লিখেছেন, “সুশীল, জানি না, তোমার মধ্যে কী চলছিল, কিন্তু তোমার ভবিষ্যৎ উজ্জ্বল ছিল। তুমি আর একটু অপেক্ষা করতে পারতে সুদিনের জন্য।”