সুশান্তের মৃত্যুর দেড় ঘণ্টা আগে মৃত্যুর তথ্য অনলাইনে, নতুন রহস্য!

২ জুলাই ২০২০


সুশান্তের মৃত্যুর দেড় ঘণ্টা আগে মৃত্যুর তথ্য অনলাইনে, নতুন রহস্য!

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে গত ১৪ জুন। যে সময় তাঁর মৃত্যর হয়েছে তার আগেই সুশান্তের উইকিপিডিয়াতে আত্মহত্যার বিষয়টি আপডেট হয়ে গিয়েছিল বলে প্রশ্ন তুলছেন সুশান্তের ভক্তরা। সুশান্তের এক ভক্তের দেওয়া স্ক্রিনশট অনুযায়ী ভারতীয় গণমাধ্যম জি নিউজ জানায়, অভিনেতার উইকিপিডিয়াতে তাঁর মৃত্যু ও কারণ আপডেট হয়ে গেছে ১৪ জুন, সকাল ৯টা ৮ মিনিটে।

অথচ জানানো হয় সুশান্তের মৃত্যু হয়েছে ১০.৩০ মিনিটে। সুশান্ত সিং রাজপুতের ভক্তদের প্রশ্ন, এর অর্থ সুশান্তের মৃত্যুর কথা তবে কেউ আগে থেকেই জানতো?

আরও এক ব্যক্তির দাবি, সুশান্তের উইকিপিডিয়াতে মৃত্যুর কথা আপডেট হয়ে গিয়েছিল ৮টা ৫৯ মিনিটে। আরও একজন লিখছেন, সুশান্তের উইকিপিডিয়া আপডেটের আইপি অ্যাড্রেস ব্লক করে দেওয়া হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য ভারতের গোয়েন্দা সংস্থা সিবিআইকে তদন্তের আবেদন জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতের ভক্তরা।

কেউ আবার বিষয়টি ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহরে দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন। এর আগে সুশান্তের বাড়ির পরিচারিকা জানিয়েছিলেন, গত ১৪ জুন সাড়ে ৯টা নাগাদ সুশান্ত ঘরের বাইরে বের হয়েছিলেন। ১০ নাগাদ জুস নিয়ে নিজেকে ঘরে বন্দি করে ফেলেন। পরে আত্মহত্যার ঘটনা ঘটে।