প্রকাশ হবে সুশান্তের মৃত্যুর আসল রহস্য?

২৯ জুন ২০২০


প্রকাশ হবে সুশান্তের মৃত্যুর আসল রহস্য?


বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যে শব্দটা সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে তা হলো নেপোটিজম। অভিনেত্রী কঙ্গনা বলেছেন, ‘সুশান্ত পুরনো সাক্ষাৎকারেও বারবার স্বজনপ্রীতির কথা বলেছে। এসবের সঙ্গে ওর মৃত্যুর কোনো যোগ নেই?’ যদিও তার মৃত্যুর ঘটনায় সালমান সহ কয়েকজন অভিনেতা বিরুদ্ধে মামলাও হয়েছে। আর ময়নাতদন্তের রিপোট নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। দুই সপ্তাহ পার হতে চললেও সুশান্তের মৃত্যুর কোন কুল কিনারা করতে পারেনি পুলিশ। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে তারা ভক্তরা। এমন পরিস্থিতিতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য নিয়ে মুখ খুললেন মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখী।

সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে অভিষেক ত্রিমুখী বলেন, আমরা এই ঘটনায় ইতোমধ্যেই ২৭ জনের বয়ান রেকর্ড করেছি। সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের যে রিপোর্ট পুলিশের হাতে এসেছে তাতে ৫জন চিকিৎসক সই করেছেন। সেখানে গলায় ফাঁস লাগিয়ে ঝোলার কারণে শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথা বলে হয়েছে। এছাড়াও কিছু জিনিস আমরা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছি, সেগুলি ফরেন্সিক টিমকে ভালো করে খতিয়ে দেখার অনুরোধ করব। সুশান্ত সিং কেন আত্মহত্যা করেছেন? তা জানতে প্রতিটি বিষয় খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে আমাদের সামনে কিছু তথ্য উঠে আসলেই আমরা জানাব।

তিনি বলেন, এই মামলায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু বলা হচ্ছে। তবে আস্থা হারাবেন না, পুলিশ এই মামলায় পেশাদারিত্বের সঙ্গে কাজ করছে। পুলিশের উপর ভরসা রাখুন। যেটা সত্য পুলিশ তা প্রকাশ্যে আনবে।

সুশান্ত সিং রাজপুতের মামলায় ইতোমধ্যে ২৭ জনের বয়ান রেকর্ড করেছেন পুলিস। এমনকি এই মামলায় রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তী ও অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'র সহ অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘীকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানা যাচ্ছে।