স্ত্রীকে গুলি করে মারার হুমকি, নিউইয়র্কে বাংলাদেশি পুলিশ অফিসার গ্রেপ্তার

১৮ মে ২০২০


স্ত্রীকে গুলি করে মারার হুমকি, নিউইয়র্কে বাংলাদেশি পুলিশ অফিসার গ্রেপ্তার

সঙ্গীতশিল্পী স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করে মারার হুমকির অভিযোগে নিউইয়র্কে বাংলাদেশি বংশোদ্ভূত এক পুলিশ অফিসারকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার মধ্যরাতে নিউইয়র্ক নগররী কুইন্সের নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তার ওই অফিসারের নাম সজল রায় (৩০)।  তিনি বিশ্বের সেরা পুলিশ বাহিনী খ্যাত এনওয়াইপিডিয়ারের একজন অফিসার।

গ্রেপ্তার পুলিশ অফিসারের স্ত্রীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, গত ১ মার্চে পুলিশ অফিসারের সঙ্গে তার স্ত্রী রোকসানা মির্জার পারিবারিক কলহ হলে সজল তার স্ত্রীর মাথায় বন্দুক ঠেকিয়ে তাকে মেরে ফেলার হুমকি দেয়।  বিষয়টি নিয়ে তাৎক্ষণিকভাবে সজলের বিরুদ্ধে তার স্ত্রী কোন অভিযোগ না আনলেও গত ১৪ মে বিষয়টি নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। পরে সজলের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে কুইন্সের নিজ বাসা থেকে সজলকে আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, স্ত্রীর অভিযোগ পাওয়ার পর সজলকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। সেই সঙ্গে পুলিশ পুরো বিষয়টি তদন্ত করছে।

এদিকে অভিযুক্ত পুলিশ অফিসার সজল রায় স্থানীয় একটি ইংরেজী দৈনিকে জানিয়েছেন, তার বিরুদ্ধে আনা স্ত্রীর অভিযোগ সত্য নয়।

অফিসার সজল রায় ২০১৬ সালে থেকে ১০৫ প্রিসিঙ্কেটে কর্মরত ছিলেন। সম্প্রতি পদোন্নতি পেয়ে ব্রুকলিনে ট্রানজিট কমান্ডারের দায়িত্ব পেয়েছিলেন।