কানাডার ক্যালগেরিতে বাঙালি নতুন ফ্যামিলি ফিজিশিয়ান

৪ মার্চ ২০২০


কানাডার ক্যালগেরিতে বাঙালি নতুন ফ্যামিলি ফিজিশিয়ান

কানাডার ক্যালগেরিতে নতুন বাংলাদেশি ফ্যামিলি ফিজিশিয়ান হিসেবে যোগ দিয়েছেন ডা. হাবিবা মার্জিয়া খানম। তিনি ক্যালগেরিতে অবস্থিত সাভানা মেডিক্যাল সেন্টার এবং অ্যাবিডেল মেডিক্যাল সেন্টারে (৮১৪ ৬৮ স্ত্রীট নর্থ ইস্ট) প্রবাসী বাঙালিসহ অন্যান্য কমিউনিটির রোগীদের সেবা দেবেন।জরুরী প্রয়োজনে প্রবাসীরা যোগাযোগ করতে পারবেন এই ফোন ৫৮৭-৪৭০-৯৩৩৩ নাম্বারে। তিনি নতুন রোগী গ্রহণ করবেন এবং ওয়াক-ইন পেশেন্টও দেখবেন।

ডা. খানম ব্যক্তিগত জীবনে বিবাহিত। তিনি তার স্বামী এবং সাড়ে ছয় বছর বয়সী দুই মেয়েকে নিয়ে বর্তমানে ক্যালগেরিতে বসবাস করেছেন। এখন থেকে তিনি এখানে স্থায়ীভাবে বসবাস করবেন।

ক্যালগেরিতে আসার আগে ডা. খানম কানাডার সাস্কাচুয়ান প্রভিন্সে এবং তারও আগে বাংলাদেশে ফ্যামিলি মেডিসিনে প্রাকটিস করতেন।ডা. খানম ক্যালগেরির বিপুল পরিমাণ প্রবাসী বাংলাদেশিদের কথা জেনে অত্যন্ত আনন্দিত। তিনি সবার সহযোগীতায় তার সেবার প্রত্যয় ব্যক্ত করেন।

সাভানা এবং অ্যাবিডেল মেডিক্যাল সেন্টারের স্বত্বাধিকারী ড. ইব্রাহিম খান জানান, আমরা অত্যন্ত আনন্দিত যে আমাদেরই মাঝে আরও একজন নতুন প্রবাসী বাঙালি ডাক্তার আমাদের প্রবাসী বাঙালিসহ অন্যান্য কমিউনিটিদেরও সেবা দেবেন।