হারপিক পানে এমপি পুত্রের আত্মহত্যা

২২ জানুয়ারী ২০২০


হারপিক পানে এমপি পুত্রের আত্মহত্যা

খুলনা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দর ছোট ছেলে অভিজিৎ চন্দ্র চন্দ (৩৭) হারপিক পানে আত্মহত্যা করেছেন। আজ বুধবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বেলা ১১টায় খুলনার ডুমুরিয়া উপজেলার আরাজি সাজিয়ারায় নিজেদের বাড়িতে হারপিক পানে অসুস্থ হয়ে পড়লে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ঢাকায় নেওয়া হয়। অভিজিতের বড় ভাই বিশ্বজিৎ চন্দ্র চন্দ তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। অভিজিৎ খুলনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ জানান, বিষন্নতা বোধ থেকেই সে এ ঘটনা ঘটিয়েছে। তিনি বলেন, অভিজিৎ বিবাহিত ও তার দুই সন্তানের বাবা। পারিপার্শ্বিক অবস্থার চাপে কিছুদিন ধরেই সে মানসিকভাবে অসুস্থ ছিল। এ কারণে তাকে চিকিৎসাও দেওয়া হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি রেজিষ্টার ডা. খালেদ মাহমুদ জানান, তার শরীরে রক্তের চাপ দ্রুত কমছিল। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়। জানা যায়, এর আগে নারায়ন চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানীরও অস্বাভাবিক মৃত্যু হয়েছিল। 

বিডি প্রতিদিন/এ মজুমদার