প্রৌঢ় প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

১২ জানুয়ারী ২০২০


প্রৌঢ় প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিনেত্রী

বলিউডে আবারও #মিটু বিতর্ক। ৬৫ বছরের এক ফিল্ম প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সিনে দুনিয়ার পরিচিত মুখ মডেল-অভিনেত্রী মল্লার রাঠৌরের। সম্প্রতি এক সংবাদ সংস্থাকে মল্লার জানিয়েছেন, সালটা ২০০৮। তখন তিনি টিনএজার। সবে কেরিয়ার শুরু করেছেন। মুম্বইয়ে ছোটখাট ব্রেকও মিলছে তাঁর। এমনই সময় ডাক পান বলিউডের মোটামুটি পরিচিত এক প্রযোজকের কাছ থেকে। চোখে একরাশ স্বপ্ন মল্লারের। কিন্তু দেখা করতে গিয়েই তাঁকে পড়তে হয় এক অবাঞ্ছিত পরিস্থিতিতে।

মল্লার জানিয়েছেন, রোল দেওয়ার অছিলায় ওই প্রযোজক নাকি মল্লারের শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন। শুধু তাই নয় রোল পেতে গেলে মল্লারকে নাকি বিবস্ত্র হতে হবে, সেই শর্তও দিয়েছিলেন সেই ব্যক্তি। মল্লারের কথায়, “উনি বলেন আমার জন্য একটি চরিত্র উনি ভেবেছেন। একই সঙ্গে এ-ও বলেন চরিত্রটি করতে গেলে আমায় টপ খুলে ফেলতে হবে।” যদিও সেই প্রযোজকের নাম উল্লেখ করেননি মল্লার।

ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। কী করবেন কিছুই বুঝতে পারেননি প্রথমে, জানিয়েছেন অভিনেত্রী নিজেই। এখন অবশ্য বলিউডে বেশ ভালই পরিচিত লাভ করেছেন মল্লার। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের ‘ফেস’ হিসেবে প্রায়শই দেখা যায় তাঁকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা