আমাকে অ্যারেস্ট করার জন্য তড়িঘড়ি করে রিলিজ দেয়া হয়েছে : ভিপি নূর

৩১ ডিসেম্বর ২০১৯


আমাকে অ্যারেস্ট করার জন্য তড়িঘড়ি করে রিলিজ দেয়া হয়েছে : ভিপি নূর

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নূরকে ছাড়পত্র দেয়া হয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটে ছাড়পত্র পেয়ে হাসপাতাল ছাড়েন তিনি। হাসপাতাল ছাড়ার সময় ভিপি নূর সাংবাদিকদের কাছে অনেক অভিযোগ করেন।

তিনি বলেন, আমাকে অ্যারেস্ট করার জন্য তড়িঘড়ি করে রিলিজ দেয়া হচ্ছে। আইসিটি আইনে মামলা হয়েছে আমাদের নামে। ডাকসুর নির্বাচনের তিন মাস মেয়াদ আছে। এ মামলায় গ্রেফতার হলে দুই মাসের আগে জামিন হয় না। তাই তড়িঘড়ি করে আমাকে হাসপাতাল থেকে ছুটি দেয়া হয়েছে।

নূর বলেন, ঘটনার দিন লাইট বন্ধ করে আমাদের মারধর করে ছাত্রলীগের সভাপতি সঞ্জিত ও সেক্রেটারি সাদ্দাম। তারা আমার ভাই আমিনুরকে পিস্তলের বাট দিয়ে মেরে তিন তলা থেকে ফেলে দেয়। অন্যদেরও এভাবে মেরেছে। সরকারের দুঃশাসন ও ছাত্রলীগের সন্ত্রাসী কার্যক্রম কথা বলায় আমাকে হত্যা করতে চেয়েছে। আমি হাঁটতে পারি না, সোজা হয়ে দাঁড়াতে পারি না। কাশি দিলে পাজরে ব্যথা পাই। মাথা ঘুরায়, চোখে ঝাপসা দেখি। আমার চিকিৎসার ব্যাপারে সন্দেহ আছে। আমাকে মেরে ফেলার জন্য আটবার হামলা করা হয়েছে বলেও জানান তিনি।