কর্মসূচিতে বাধা দিলে লাগাতার আন্দোলন : ঐক্যফ্রন্ট

২৬ ডিসেম্বর ২০১৯


কর্মসূচিতে বাধা দিলে লাগাতার আন্দোলন : ঐক্যফ্রন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘ভোট ডাকাতির’ প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের ঘোষণা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। রোববার দুপুর ২টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে জোটের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে তিনি নিজেই এ ঘোষণা দেন।

দলের অন্যতম নেতা আ স ম আব্দুর রব জানান, কর্মসূচিতে বাধা দিলে লাগাতার আন্দোলন করবে ঐক্যফন্ট।

রব বলেন, ২০১৮ সালের ২৯ ডিসেম্বর যে ভোট ডাকাতি হয়েছে তার প্রতিবাদে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আমরা প্রেসক্লাবের সামনে বেলা দুইটার সময় বিক্ষোভ সমাবেশ করবো। এরপরে যদি হামলা করে তাহলে এটা অব্যাহত থাকবে, চলতে থাকবে।

ড. কামাল হোসেন বলেন, ভোটাধিকারকে আমরা যেনো ভোগ করতে পারি এবং জনগণ ক্ষমতার মালিক সেটা বাস্তবায়নে যেনো ভূমিকা রাখতে পারি।

ড. কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে অংশ নেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশের সভাপতি অধ্যাপক নুরুল আমিন বেপারী, গণফোরাম নেতা অধ্যাপক আবু সাইয়িদ, অ্যাডভোকেট মহসিন রশীদ, শহিদুল্লাহ কায়সার, সিরাজুল ইসলাম, শাহ আহমেদ বাদল, ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।