নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

২২ ডিসেম্বর ২০১৯


নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

নোয়াখালীর সোনাইমুড়ীতে মাদক মামলায় পুলিশের হাতে গ্রেপ্তার এক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়ায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। নিহতের নাম রতন মিয়া (২৩)। তিনি সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের মাহতাবপুর গ্রামের রহমত উল্যার ছেলে।

পুলিশ বলছে, রতন মিয়ার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ১৩টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি কার্তুজের খোসা, ৩১ পিস ইয়াবা উদ্ধার করা করেছে।

সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ জানান, ১৩ মামলার আসামি রতন মিয়াকে শনিবার বিকেলে পুলিশ গ্রেপ্তার করে। রাতে তাকে নিয়ে অস্ত্র ও মাদক উদ্ধারে পার্শ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের ভূঁইয়া বাড়ির পাশে খালপাড় এলাকায় গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

গোলাগুলির এক পর্যায়ে রতন মিয়া গুলিবিদ্ধ হন। তাকে রাতেই নোয়াখালী সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু।

ওসি জানান, এ ঘটনায় পুলিশের তিন সদস্য এসআই নাজমুল, এসআই উজ্জ্বল ও কনস্টেবল জসিম আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি খোসা ও ৩১ পিস ইয়াবা উদ্ধার করেছে।