সিরাজগঞ্জ ও ময়মনসিংহে সড়কে ঝরল পাঁচ প্রাণ

১৯ ডিসেম্বর ২০১৯


সিরাজগঞ্জ ও ময়মনসিংহে সড়কে ঝরল পাঁচ প্রাণ

সিরাজগঞ্জ ও ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ৫ জন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। সিরাজগঞ্জের  হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সাদিকুল ইসলাম জানান, ভোরে সিরাজগঞ্জে হরিণচড়া এলাকায় ঢাকাগামী শ্যামলী পরিবহন ও রাজশাহীগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ট্রাকচালক রাজু নিহত হন। হেলপার রনিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে ময়মনসিংহের তারাকান্দার শসার বাজার গোয়াতলা এলাকায় ট্রাক-অটোরিকশা ও লরির ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মালবোঝাই ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও ইটবোঝাই ট্রলির ত্রিমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশার অজ্ঞাত তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনা কবলিত ট্রাক, অটোরিকশা ও ট্রলি জব্দ করা হয়েছে।