সম্পত্তির জন্যই এরিককে চান তার চাচা: বিদিশা

২২ নভেম্বর ২০১৯


সম্পত্তির জন্যই এরিককে চান তার চাচা: বিদিশা

শুধুমাত্র সম্পত্তির জন্যই এরিকের দায়িত্ব নিতে চাইছেন তার চাচা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। এমন দাবি করেছেন এরিখের মা এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা ইসলাম। শুক্রবার (২২ নভেম্বর) রাজধানীর বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

তিনি বলেন, আমি এরিককে চাই সেটা গুরুত্বপূর্ণ ইস্যু না। তারা এরিখকে চাই। এরিখ মানেই হচ্ছে এরিখের ট্রাষ্ট। তারা নাকি প্রতি মাসে মাসে এরিখকে দিয়ে সিগনেচার করিয়ে রাখতো। কোনো একটা রেস্টুরেন্টেই বিল এসেছে ৫৪ হাজার টাকা। আমার ছেলে ৫৪ লাখ টাকার খাবার খেলে তার ৩০ কেজি ওজন কীভাবে কমলো।

গত কয়েকদিন ধরে এরশাদপুত্র এরিককে নিয়ে এরশাদের সাবেক স্ত্রী বিদিশার সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের মধ্যে দ্বন্দ্ব চলছে। ছেলে এরিখের সঙ্গে কর্মচারীদের দুর্ব্যবহারের খবর পেয়ে গত ১৪ নভেম্বর সন্ধ্যায় প্রেসিডেন্ট পার্কে যান বিদেশে। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছেন।

সংবাদ সম্মেলনে বিদিশা বলেন, আমি আমার ঠিকানা পরিবর্তন করার জন্য এখানে আসিনি। আমি জোর করেও আসিনি। এখানে অনেক সিকিউরিটি আছে। তারা নিজেরাই আমাকে এখানে নিয়ে এসেছে।

তিনি বলেন, তারা এখন আছে ট্রাস্ট নিয়ে, প্রেসিডেন্ট পার্ক নিয়ে, এরিকের ঠিকানা নিয়ে। আমি ঠিকানার জন্য আসিনি। গুলশানে আমার দুটো বাড়ি। লন্ডন, আমেরিকায় আমার বাড়ি আছে। আর তো কোনো প্রয়োজন নেই। আর আমার জীবনই তো শেষ। আমার বাচ্চাটাকে কে দেখবে?

তিনি বলেন, আমি এসে দেখি আমার ছেলেটা ক্ষুধায় কাঁদছিলো। বাসায় কোনো স্টাফ ছিলো না।

এক পর্যায়ে কাঁদতে কাঁদতে বিদিশা বলেন, আমি আমার সন্তানকে চাই। আমি মা হিসেবে শুধুমাত্র আমার সন্তানকে চাই। আমি ১৪ বছর সন্তানের জন্য প্রার্থনা করেছি, কেঁদেছি। যতদিন ওর বাবা বেঁচে ছিলেন আমার চিন্তা করতে হয়নি। তিনি ওকে চোখের আড়াল হতে দেননি। তিনি মারা যাবার পর ওর চাচা আমার সঙ্গে এরিককে যোগাযোগ করতে দেননি।

তিনি বলেন, ড্রাইভার পর্যন্ত তার গায়ে হাত তুলেছেন।

এখন এরিখকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান বিদিশা। এ বিষয়ে আইনজীবীদের সঙ্গে আলাপ করে ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি।