গুলি ফুটিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার বউ বরণ

১৮ নভেম্বর ২০১৯


গুলি ফুটিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার বউ বরণ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈমের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রাতে বাড়ির পাশে নববধূকে সামনে রেখে শটগান উঁচিয়ে আকাশে গুলি ছোড়েন নাঈম। যা দেখে পাশে থাকা তার বউ ভয়ে কানে আঙুল দিয়ে রাখেন। এরপর শটগানটি এক যুবকের হাতে দিয়ে তিনি বউকে নিয়ে সেখান থেকে চলে যান।

আনিসুর রহমান নাঈম ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর। নতুন দায়িত্ব পাওয়ার আগে তিনি দক্ষিণখান থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। তার ওই ভিডিওটি কখনকার কিংবা কবে তিনি বিয়ে করেছেন তা জানা যায়নি।

তবে, গত ১৩ নভেম্বর থেকে নাঈমের এই বউ বরণের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। শনিবার (১৬ নভেম্বর) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সেটা নতুন মাত্রা পেয়েছে।

গুলি ফোটানোর বিষয়ে কাউন্সিলর আনিসুর রহমান নাঈম গণমাধ্যমকে বলেন, চার-পাঁচ বছর আগে আমি গুলি ফুটিয়েছিলাম কিনা তা মনে নেই। তবে সে সময় শটগান নতুন নিয়েছিলাম, হয়তো প্র্যাকটিস করেছিলাম।

নাঈম আরো বলেন, আমি যদি অস্ত্র দিয়ে কোন অপরাধ করি তাহলে আমার বিরুদ্ধে আপনারা লেখেন সমস্যা নেই, কিন্তু আমি তো কোন অপরাধ করিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ওই ভিডিও'র কমেন্টে বিতর্কিত মন্তব্য করছেন নেটিজেনরা। যদিও কেউ কেউ বলছেন, এটা কাউন্সিলর নাঈমের লাইসেন্স করা শটগান। তবে নেটিজেনদের প্রশ্ন, লাইসেন্স করা হলেও দায়িত্ব বলে একটা বিষয় থাকে, তিনি এভাবে শটগানের গুলি ছুঁড়তে পারেন কী?