ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত

১৮ নভেম্বর ২০১৯


ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী নিহত

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বাদশা হোসেন (৪৮) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবক শীর্ষ সন্ত্রাসী বলে দাবি পুলিশের। রোববার দিনগত রাত ২টার দিকে উপজেলার তেতুলিয়া ব্রিজ নামক স্থানে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত বাদশা হোসেন একই উপজেলার জোড়াপুকুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে হরিণাকুন্ডুসহ বিভিন্ন থানায় ১০টির অধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, হরিণাকুন্ডু থানা পুলিশের একটি টহল দল তেতুলিয়া এলাকায় টহলের জন্য যায়। সেখানে পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে বেশ কয়কে রাউন্ড গুলি ছুঁড়ে। আত্মরর্ক্ষাথে পুলিশও পাল্টা গুলি চালালে উভয় পক্ষরে মধ্যে কমপক্ষে ২০ মিনিটি গুলি বিনিমিয় হয়। শেষে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলবিদ্ধি এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে ১ টি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা তার পরিচয় নিশ্চিত করে।