রাজধানীর ধানমন্ডিতে দুই নারীকে গলাকেটে হত্যা

১ নভেম্বর ২০১৯


রাজধানীর ধানমন্ডিতে দুই নারীকে গলাকেটে হত্যা

রাজধানী ধানমন্ডির নজরুল ইনস্টিটিউটের পার্শ্ববর্তী একটি ভবনে দুই নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। ধানমন্ডি থানা পুলিশ বিকেলে দুই নারীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে। নিহত দুজন হলেন গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) ও গৃহপরিচারিকা দিতি (১৬)।  শুক্রবার ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর ভবনের চতুর্থ তলায় তাদের গলা কেটে হত্যা করা হয়েছে বলে জানায় পুলিশ। 

পুলিশ সূত্রে জানা যায়, আফরোজা বেগম শিল্পপতি মনির উদ্দিনের শাশুড়ি। মনির উদ্দিন বিজিএমই এর একজন পরিচালক। টিনটেক নামের একটি গার্মেন্টসের মালিক তিনি। ছয়তলা ভবনের ৫ম তলায় থাকেন মনির উদ্দন আর চতুর্থ তলায় থাকেন তার শাশুড়ি। সেখানেই এই ঘটনা ঘটেছে। মনির উদ্দিনের শাশুড়ি ও গৃহকর্মী দুজনকে গলা কেটে হত্যা করা হয়েছে।

হত্যাকাণ্ডের খবর পেয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। সেখান থেকে তারা আলামত সংগ্রহ করেন। এবং জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেন।

আটককৃতরা হলেন, বাড়িটির ইলেক্ট্রিশিয়ান বেলায়েত ও  আফরোজা বেগমের জামাইয়ের পিএস বাচ্চু।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক বলেন, ‘বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ধারণা করছি, বিকেল ৪টার পর দুর্বৃত্তরা ওই নিহত দুই নারীকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করেছে।’