দেশে একটা কিছু ঘটানোর চেষ্টা করা হচ্ছে : শামীম ওসমান

২৮ অক্টোবর ২০১৯


দেশে একটা কিছু ঘটানোর চেষ্টা করা হচ্ছে : শামীম ওসমান

দেশের বিরুদ্ধে সমস্ত শক্তি একসঙ্গে খেলা শুরু করেছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটিকে এক জায়গায় নিতে চাচ্ছেন। দেশে আইনের শাসন দিতে চাচ্ছেন। অথচ তারা সব একসঙ্গে খেলা খেলছে। এই শক্তির সাথে দুর্নীতিবাজদের টাকাও যোগ হয়েছে উল্লেখ করে শামীম ওসমান বলেন, দেশে একটা কিছু ঘটানোর চেষ্টা করা হচ্ছে।

সোমবার (২৮ অক্টোবর) দুুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের চলতি শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শামীম ওসমান এসব কথা বলেন।

নিজের ব্যক্তিগত বিভিন্ন বিষয় উল্লেখ করে শামীম ওসমান বলেন, অনেকেই আমাকে বলেছেন আপনি বারবার বলেন ইলেকশন করবেন না? হ্যাঁ আমিও বলি আমি ইলেকশন করবো না। ৯০% সত্য আমি ইলেকশন করবো না যদি আমার নেত্রীর ওপর কোনো আঘাত না আসে। কারণ এটা আমার পেশা না। আমার ক্ষুধা ভয় লাগে না। কারণ আমার বাবা পঁচাত্তরে যখন জেলে ছিলেন তখন আমি এক বেলা ভাত খেয়েছি আর এক বেলা খাই নাই। বাংলাদেশের সবচেয়ে ধনি পরিবারের লোক ছিলাম আমরা। আমি দেখেছি আমার বড় ভাই সেলিম ওসমান একশত কোটির উপরে নিজের পকেটের টাকা দিয়ে নারায়ণগঞ্জে স্কুল-কলেজ বানিয়েছে।

নিজের বড় ভাই ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান প্রসঙ্গে সাংসদ শামীম ওসমান বলেন, আমার ভাই সেলিম ওসমান নিজে ঢাকা টু ময়মনসিংহ রুটে বাস চালিয়েছে। সে নিজে বাসের ছাদে করে মুরগি নিয়ে এসে বায়তুল মোকারম মসজিদের সামনে বিক্রি করেছেন। সেই টাকা দিয়ে সংসার চালিয়েছে। তারপরও আমরা কারো কাছে হাত পাতি নাই মাথা নত করি নাই। এটাই আমার বাপ মার শিক্ষা ছিলো। রাজনীতিকে আমি কখনো ধান্দা হিসেবে নেই নি এবং নেবও না।