আশুলিয়ায় নিজ ঘরে দম্পতির ঝুলন্ত লাশ

২৫ অক্টোবর ২০১৯


আশুলিয়ায় নিজ ঘরে দম্পতির ঝুলন্ত লাশ

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে বুড়ির বাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত দম্পতি হলো-পারভেজ হোসেন সোহাগ (২৫) ও তার স্ত্রী সোহানা বেগম (২০)। তাদের বাড়ি বাগেরহাট জেলায়। সোহাগ ডিইপিজেডে অপারেটর হিসেবে কাজ করতেন। আর সোহানা ছিলেন গৃহিণী। 

প্রতিবেশীরা জানান, কিছুদিন থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর জেরে শুক্রবার ভোররাতে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে দুজনে আত্মহত্যা করে। সকালে প্রতিবেশিরা তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয়। পরে জানালায় উকি দিয়ে তাদের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, সোহাগ তার স্ত্রী ও মাকে নিয়ে ওই ভাড়া বাসায় থাকতেন। সকালে পারভেজ ও তার স্ত্রী দরজা না খুললে প্রথমে ডাকাডাকি করেন পারভেজের মা। 

এ সময় তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে ঘটনস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।