কানাডার ক্যালগেরিতে বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠন

১০ অক্টোবর ২০১৯


কানাডার ক্যালগেরিতে বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠন

কানাডার ক্যালগেরিতে বঙ্গবন্ধু পরিষদ, ক্যালগরির কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ সেন্টারে অনুষ্ঠিত এক আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়। সভাটি পরিচালনা করেছেন কমিটির সভাপতি আবদুল্লাহ রফিক। কমিটিতে পদপ্রাপ্তরা হলেন- সভাপতি আবদুল্লাহ রফিক, সহ-সভাপতি মোশারফ হোসেন, বাইয়াজিদ খান, আবদুল সালাম, মোহাম্মদ কাদের, অ্যান্টনি জ্যাকব ও কাজী মাহফুজুল হক মিনু, সাধারণ সম্পাদক  সাহাদাত রহমান, যুগ্ম সচিব রিপন তালুকদার ও তাসফীন হুসেন (তপু), কোষাধ্যক্ষ শারমিন মমতাজ, সাংস্কৃতিক সম্পাদক মৌ ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা আরজু, সাংগঠনিক সম্পাদক তাশফীন হুসেন (তপু),  অফিস সম্পাদক মোশারেফ হোসেন মাসুদ। 

আগামী বছর মার্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষেও বিশেষ কর্মসূচি হাতে নিয়েছে বঙ্গবন্ধু পরিষ। এ উপলক্ষে গঠন করা হয়েছে একটি উদযাপন কমিটি। উদযাপন কমিটির সদস্যরা হলেন-  প্রধান সমন্বয়ক খায়ের খন্দকার, সমন্বয়কারী শুভ্র দাস শুভ, মৌ ইসলাম, তাশফীন হুসেন (তপু), আবির খন্দকার, শাহাদাত রাহমান ও রিতা কর্মকার।

এ সময় উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু পরিষদ, ক্যালগরির সদস্য আহমেদ তৌফিক, শারমিন মমতাজ (কুইন), মুহতামেনিয়া ইসলাম, মোহাম্মদ শহীদুল হক, জুলফিকার ইসলাম, আবদুল সালাম, মোহাদ্দেদ কাদের, জাফর সেলিম, আলতাকিমুল করিম রাব্বি, মিনু মইনুল, কাজী মাহফুজুল হক মিনু, আবুল কালাম আজাদ, আবদুল্লাহ রফিক, মোশারফ হোসেন, বাইয়াজিদ খান, আবদুল সালাম, মোহাম্মদ কাদের, অ্যান্টনি জ্যাকব, কাজী মাহফুজুল হক মিনু, সাহাদাত রহমান, রিপন তালুকদার,  তাসফীন হুসেন (তপু), শারমিন মমতাজ, মৌ ইসলাম, শারমিন সুলতানা আরজু, মোশারেফ হোসেন মাসুদ, আজিম মুর্তজা।