সম্রাটের একমাত্র নেশা জুয়া খেলা...বললেন সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন

৬ অক্টোবর ২০১৯


সম্রাটের একমাত্র নেশা জুয়া খেলা...বললেন সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে রোববার ভোরে কুমিল্লা থেকে আটক করা হয়। আটকের পর সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী তার স্বামী সম্পর্কে মুখ খুলেন। শারমিন বলেন, বাড়ি গাড়ির প্রতি সম্রাটের তেমন কোনো নেশা নেই। তার মহাখালির বাড়ি ছাড়া আর কোনো বাড়ি নেই। বাড্ডায় থাকেন আগের স্ত্রী। সম্রাট কাকরাইলে অফিসেই থাকেন। গত দুই বছর ধরে মহাখালির বাসায় আসেন না। তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। তাই সিঁডি বেয়ে উঠতে পারেন না। তার এ স্ত্রী বলেন, সম্রাট সব সময়ই সম্রাটের মতোই চলাফেরা করতেন। তার একমাত্র নেশা হলো জুয়া খেলা। অন্য কোনো নেশা ছিল না। সিঙ্গাপুরে তিনি জুয়া বা ক্যাসিনো খেলতে যেতেন। বাংলাদেশে কীভাবে সম্রাট ক্যাসিনোর সঙ্গে যুক্ত হলেন আমার জানা নেই।

শারমিন চৌধুরী বলেন, সম্রাট অনেক ভাল মানের একজন নেতা। লোকজন বা ছেলেপুলে চালাতে অনেক টাকা লাগে সেজন্য আমার মনে হয় সে ক্যাসিনো ব্যবসা চালু করেছ। ক্যাসিনোর সব টাকাই সে দলের জন্য খরচ করত। শারমিন বলেন, সম্রাট সবার সঙ্গে খুব ভালো ব্যবহার করতেন। সংগঠনের ছেলেদের সঙ্গে থাকতে পছন্দ করতেন। মানুষকে সহযোগিতা করতেন। তবে জুয়া খেলা তার নেশা হলেও তার মাথায় একটা জিনিষ ছিল যে, সে অবৈধ কোনো টাকা সংসারে খরচ করতো না।

এর আগে, ক্যাসিনোকাণ্ডের ঘটনায় রোববার ভোর ৫টায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালিয়ে বহুল আলোচিত এ নেতাকে গ্রেফতার করে র‌্যাব-১ এর একটি বিশেষ দল। একই সঙ্গে গ্রেফতার করা হয় তার ঘনিষ্ঠ সহযোগী এনামুল হক আরমানকেও।