শুদ্ধি অভিযানের আরো গরম খবর আসছে : কাদের

২ অক্টোবর ২০১৯


শুদ্ধি অভিযানের আরো গরম খবর আসছে : কাদের

আদালতের জামিন ও চিকিৎসকের পরামর্শ পেলে বেগম জিয়ার বিদেশ যাওয়ার বিষয়টি ভেবে দেখা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (২ অক্টোবর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের তিনি বলেন, বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে। এছাড়া সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার পর শুদ্ধি অভিযানের বিষয়ে আরো গরম খবর থাকছে বলেও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। জামিন পেলে বেগম জিয়া বিদেশ চলে যেতে চান, বিএনপি চেয়ারপারসনের সঙ্গে মঙ্গলবার বঙ্গবন্ধু মেডিকেলে সাক্ষাৎ শেষে বিএনপির এক সংসদ সদস্যের এমন বক্তব্যে রাজনৈতিক অঙ্গনে তৈরি হয় নতুন কৌতুহল।

সচিবালয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নজরে বিষয়টি আনলে তিনি বলেন, আদালতে জামিন আর চিকিৎসকদের পরামর্শের ওপর নির্ভর করছে বেগম জিয়ার বিদেশ যাওয়ার বিষয়টি।

এদিকে, ক্যাসিনো কাণ্ডসহ বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে চলমান অভিযান বেশ আলোড়ন তুলছে সব মহলে। সম্প্রতি একদিকে যেমন পদ থেকে সরিয়ে দেয়া হয়েছে ছাত্রলীগের শীর্ষ দুই নেতাকে। অন্যদিকে চলমান অভিযানে ধরা পড়েন ক্ষমতাসীন দলের গুরুত্বপূর্ণ সহযোগী সংগঠন যুবলীগের কয়েকজন নেতাসহ আলোচিত বেশি কিছু ব্যক্তি। চলমান এ অভিযান আরো জোরদার করার ইঙ্গিত দিয়ে সরকারের গুরুত্বপূর্ণ এ মন্ত্রী বলেন, বুধবার রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার পর শুদ্ধি অভিযানের আরো গরম খবর থাকবে।