খুঁজে পাওয়া যাচ্ছে না যুবলীগ নেতা সম্রাটকে!

১৯ সেপ্টেম্বর ২০১৯


খুঁজে পাওয়া যাচ্ছে না যুবলীগ নেতা সম্রাটকে!

ঢাকায় অবৈধ ক্যাসিনো বন্ধে মাঠে নেমেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ইতোমধ্যে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতার এড়াতে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট দেশ ছাড়ছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। রাজধানীর একাধিক অবৈধ ক্যাসিনো পরিচালনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এদিকে ক্ষমতাসীন দলগুলোর সহযোগী সংগঠন যুবলীগের নেতাদের মদদে এই ক্যাসিনোগুলো চলছিল এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পরে গ্রেফতার আতঙ্কে গা ঢাকা দিয়েছেন আওয়ামী লীগ, যুবলীগের অনেক নেতা। অনেকেই ঢাকা ছেড়েছেন ইতোমধ্যে। এছাড়া খালেদ মাহমুদ ভূঁইয়া পুলিশের কাছে এই ব্যবসায় জড়িত শতাধিক ব্যক্তির নাম প্রকাশ করেছে বলে আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গুঞ্জন ছিল অবৈধভাবে চাঁদাবাজি ও জুয়ার বোর্ড পরিচালনার কারণে বুধবারই সম্রাটকে গ্রেফতার করা হবে। বুধবার সন্ধ্যায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ (ক্রীড়া চক্র) ক্লাবে র‌্যাবের অভিযানের পর তাকে গ্রেফতারের গুঞ্জন আরও জোরদার হয়। তবে গ্রেফতার এড়াতে হাজার সংখ্যক নেতাকর্মী নিয়ে কাকরাইলের যুবলীগের কার্যালয়ে রাতযাপন করেন তিনি। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেকেই ধারণা করছে দেশে ছেড়েছেন তিনি।

উল্লেখ্য বুধবার রাতে মুক্তিযোদ্ধা সংসদ (ক্রীড়া চক্র) ক্লাবে র‌্যাবের অভিযানকালে দেখা যায়, যে রুমটিতে ক্যাসিনো পরিচালনা করা হতো সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি টাঙ্গানো। পাশেই সম্রাটের ছবি ঝুলানো। এছাড়া সম্রাটের সাথে মুক্তিযোদ্ধা সংসদ (ক্রীড়া চক্র) ক্লাবে নের্তৃস্থানীয়দের ছবিও ঝুলতে দেখা যায়।