চাঁদপুরে ইমামের কক্ষে মিলল তিন শিশুর লাশ

৩০ আগস্ট ২০১৯


চাঁদপুরে ইমামের কক্ষে মিলল তিন শিশুর লাশ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার পূর্বকলাদী জামে মসজিদের ইমামের কক্ষ থেকে তিন মাদ্রাসা ছাত্রের মৃতদেহ পাওয়া গেছে। এর মধ্যে মসজিদের ইমামের ছেলেও রয়েছে। আজ শুক্রবার বিকেলে এ মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে। মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত ঐ তিন শিশু হল মসজিদের ইমাম বরগুনার জামাল উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল নোমান (৮), মতলবের দশপাড়া এলাকার নূরানি তৃতীয় শ্রেণির ছাত্র ইব্রাহিম খলিল (৯) এবং মতলবের নলুয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে ও চতুর্থ শ্রেণির ছাত্র রিফাত (১০) হোসেন। মৃতদেহটি তিনটি থানায় নেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জুমার নামাজের পর মিলাদ শেষে মসজিদের ইমাম জামাল উদ্দিন তার কক্ষের সামনে যান। সেখানে গিয়ে কক্ষের ভেতর থেকে বন্ধ পান। পরে ডাকাডাকি করে ভিতর থেকে কোনো সাড়া না পেয়ে কক্ষের জানালা দিয়ে দেখেন তার ছেলেসহ আরও দুই ছেলে খাটের ওপর পড়ে আছে। জানালা দিয়ে তাদের ডাকাডাকি করা হলেও কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে কক্ষের দরজা ভেঙে তিনজনকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। কিছুক্ষণ পর আরও একজন মারা যায়।

চাঁদপুর মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচ বলেন, ‘আমরা খবর পেয়ে তিন ছাত্রের লাশ উদ্ধার করেছি। তদন্তসাপেক্ষে বিস্তারিত বলা যাবে।’

খবর পেয়ে পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।