ঐশ্বরিয়াকে নিয়ে ইমরান হাশমির বিস্ফোরক মন্তব্য [ভিডিও]

২৩ আগস্ট ২০১৯


ঐশ্বরিয়াকে নিয়ে ইমরান হাশমির বিস্ফোরক মন্তব্য [ভিডিও]

অভিষেক বচ্চনের কাছ থেকে ঐশ্বরিয়া রাই বচ্চনকে কেড়ে নিতে চেয়েছিলেন অভিনেতা ইমরান হাশমি। সম্প্রতি নিজেই নিজের এই ইচ্ছার কথা ফাঁস করেছেন এই অভিনেতা। ‘কফি উইথ করণ’-এর চতুর্থ সিজনে এসে এমনটাই মন্তব্য করেছিলেন ইমরান। সম্প্রতি ইমরানের মন্তব্য করা সেই ভিডিও ভাইরাল হয়েছে। 

সেবারই প্রথম করণের এই শো-তে আসেন ইমরান। করণ তাঁকে প্রশ্ন করেন অন্যান্য তারকাদের থেকে কোন জিনিসটা তিনি কেড়ে নিতে চান? উত্তরে ইমরান জানান, অভিষেক বচ্চনের থেকে তাঁর স্ত্রী অর্থাৎ ঐশ্বরিয়া রাই বচ্চনকেই কেড়ে নিতে চান তিনি। 

তবে শুধু অভিষেকের কাছ থেকেই নন, ইমরানের উত্তরে দেখা যায় সব তারকাদের থেকেই তাঁদের বান্ধবী বা স্ত্রীকে কেড়ে নিতে চান ইমরান। রণবীর কাপুরের থেকে তাঁর বান্ধবীদের, সাইফ আলি খানের থেকে করিনাকেও কেড়ে নেওয়ার কথা বলেন অভিনেতা। অবশ্য যে কারণে তাঁর এই মজাদার উত্তর তার ফল অবশেষে পেয়েই যান ইমরান। অর্থাৎ অনুষ্ঠানের শেষে বিশেষ উপহারটা ইমরানের হাতেই তুলে দেন করণ।  

তবে অনুষ্ঠানের চমক শুধু এতেই শেষ নয়। ওই একই দিনে ইমরান মন্তব্য করেছিলেন ঐশ্বরিয়াকে তাঁর ‘মেকি’ বলে মনে হয়। বিশ্বসুন্দরীর সৌন্দর্যকে ‘প্লাস্টিক’ বলেও কটাক্ষ করেন ইমরান।