বৃহঃস্পতিবার | ১৬ সেপ্টেম্বর ২০২১ | টরন্টো | কানাডা |

Breaking News:

  • অন্টারিওতে আক্রান্তের সংখ্যা অস্বাভাবিক বেড়ে যেতে পারে
  • সংক্রমণের চতুর্থ ঢেউয়ের আশঙ্কা
নিহত জুলিয়া ফার্গুসন


টরন্টোতে ছুরিকাঘাতে ল ফার্মের কর্মী জুলিয়া ফার্গুসন হত্যাকান্ডের অভিযোগে ৩৩ বছর বয়সী এক ব্যক্তিকে হেফাজতে নেওয়া হয়েছে। জুলিয়া ফার্গুসন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পুলিশের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার বেলা ২টার কিছু আগে দুজন পুরুষ ২৩৮ কিং স্ট্রিট ইস্টের ল ফার্ম হিকস অ্যাডামস এলএলপির অফিসে জোরপূর্বক প্রবেশ করে। এ সময় জুলিয়া ফার্গুসন নামে অফিসের একজন নারী কর্মীকে ছুরিকাঘাত করে তারা। গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত হাসপাতালের ট্রমা সেন্টারে নেওয়া হয়। 

ফার্গুসনের বন্ধুদের প্রতিষ্ঠিত গোফান্ডমির তরফ থেকে বলা হয়েছে, ফার্গুসন হিকস অ্যাডামস ল ফার্মে রিসিপশনিস্টের কাজ করতেন এবং তার বুকে ছুরিকাঘাত করা হয়। এর ফলে তিনি অচেতন হয়ে যান এবং প্যারামেডিক এসে তার জ্ঞান ফেরাতে সক্ষম হন। এরপর দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। আঘাতের ফলে ফার্গুসনের অক্সিজেনের স্তর কমে যায় এবং তার সেরে ওঠা অসম্ভব হয়ে পড়ে। রোববার ফার্গুসনের লাইফ সাপোর্ট খুলে ফেলা হয় এবং তার মৃত্যু হয়। ফার্গুসন মা, ভাই, বয়ফ্রেন্ড ও আরও অনেক বন্ধু-বান্ধব রেখে গেছেন, যারা সবাই তার অভাববোধ করবেন। তিনি খুবই সুন্দর ও সদয় মনের মানুষ ছিলেন। 

পুলিশ বলছে, এ ঘটনার পর সন্দেহভাজন প্রথমে পালিয়ে গেলেও পরে পুলিশের কাছে আত্মসমর্পন করেন। সন্দেহভাজনের নাম ওসমান এবং তিনি টরন্টোর বাসিন্দা। ডিটেক্টিভ সার্জেন্ট টিফানি ক্যাস্টেল সোমবার বলেন, এটা এলাপাতাড়ি হামলা ছিল না। সন্দেহভাজনদের লক্ষ্য ছিল ব্যবসা প্রতিষ্ঠানটি, ফার্গুসন নয়। এ ব্যাপারে আর কোনো তথ্য জানানে চাননি ক্যাস্টেল।


[email protected] Weekly Bengali Times

-->