বৃহঃস্পতিবার | ১৬ সেপ্টেম্বর ২০২১ | টরন্টো | কানাডা |

Breaking News:

  • অন্টারিওতে আক্রান্তের সংখ্যা অস্বাভাবিক বেড়ে যেতে পারে
  • সংক্রমণের চতুর্থ ঢেউয়ের আশঙ্কা
শুভ কামনা মহসিন ভুঁইয়া

: ১১ সেপ্টেম্বর ২০২১ | রেজাউল ইসলাম |

টীম মহসিন ভুঁইয়া

বাংলাদেশী-কানাডিয়ান হিসাবে আমরা সব সময় বাংলাদেশী-কানাডিয়ানদের স্বার্থকে অগ্রাধিকার দিয়েছি এবং বিবেচনায় নিয়েছি। ইতিপূর্বে প্রভিন্সিয়াল এবং সিটি কাউন্সিলর নির্বাচনে আমরা বাংলাদেশী-কানাডিয়ান প্রার্থীর পক্ষে একতাবদ্ধ হয়েছিলাম। সেই ক্ষেত্রে আমরা প্রার্থীর দলীয় পরিচয়কে বিবেচনায় নেইনি। আমরা দল মতের ঊর্ধ্বে উঠে বাংলাদেশী-কানাডিয়ান প্রার্থীর পক্ষে অবস্থান নিয়েছিলাম।

এর প্রধান উদ্দেশ্য ছিল, কানাডা সরকারের বিভিন্ন স্তরে বাংলাদেশী-কানাডিয়ানদের প্রতিনিধিত্ব নিশ্চিত করা।কানাডা সরকারের ফেডারাল,প্রভিন্সিয়াল এবং মিউনিসিপ্যাল; এই তিন স্তরের সরকার ব্যবস্থায় বাংলাদেশীদের প্রতিনিধিত্ব বৃদ্ধি পেলে বাংলাদেশী-কানাডিয়ান কমিউনিটির স্বার্থ রক্ষা করা সম্ভব হবে এবং কানাডাতে বাংলাদেশী-কানাডিয়ানরা শক্তিশালী অবস্থান গড়ে নিতে পারবে।

এইবারও আমাদের সামনে সেই সুবর্ণ সুযোগ এসে উপস্থিত হয়েছে। স্কারবো সাউথওয়েষ্ট থেকে মোহসিন ভূঁইয়া আসন্ন ফেডারেল নির্বাচনে কনজারভেটিভ পার্টি অফ কানাডা থেকে প্রার্থি মনোনীত হয়েছেন।তিনি কনজারভেটিভ পার্টির প্রার্থিতা মনোনয়ন প্রক্রিয়ায় অংশগ্রহন করে নিজ যোগ্যতার বলে সফলতার সাথে উত্তীর্ন হয়ে প্রার্থিতা পেতে সক্ষম হয়েছেন।বাংলাদেশী-কানাডিয়ানদের জন্য তিনি ইতিহাস গড়েছেন।স্কারবো সাউথওয়েষ্ট থেকে মোহসিন ভূঁইয়ার মেম্বার অফ পার্লামেন্ট প্রার্থিতা প্রাপ্তির কারনে এই প্রথম বারের মত ফেডারেল পার্লামেন্টে একজন বাংলাদেশী-কানাডিয়ানের প্রতিনিধিত্ব করার সম্ভাবনা সৃষ্টি হয়েছে।

মোহসিন ভূঁইয়া ভাইকে আমরা সব সম কমিউনিটির পাশে পেয়েছি ।বিশেষ করে টরন্টোতে যখন বৈশ্বিক মহামারীর কারনে তীব্র সঙ্কট তৈরি হয় তখন তিনি মানবিক সহায়তার হাত বাড়িয়ে কমিউনিটিবাসীর পাশে এসে দাড়িয়েছেন। এছাড়াও তিনি গ্রেটার ঢাকা এসোসিয়েশন, কানাডার পক্ষ থেকে বাংলাদেশী-কানাডিয়ান কমিউনিটির জন্য অসংখ্য মানবিক এবং সেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করেছেন।

আসন্ন সেপ্টেম্বার ২০ তারিখ হতে যাওয়া ফেডারেল নির্বাচনে মোহসিন ভূঁইয়া ভাইয়ের জন্য রইলো শুভকামনা।

স্কারবোরো, কানাডা


[email protected] Weekly Bengali Times

-->