9.1 C
Toronto
সোমবার, মে ৬, ২০২৪

মিডিয়ায় কথা বলতে মুশফিককে মানা করেছে বিসিবি!

মিডিয়ায় কথা বলতে মুশফিককে মানা করেছে বিসিবি! - the Bengali Times
মুশফিকুর রহিম ফাইল ছবি

মিডিয়ার সঙ্গে কথা বলতে মুশফিকুর রহিমকে মানা করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে। টিম ম্যানেজমেন্টকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর এমন সতর্কবার্তা পেলেন তিনি। এর আগে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয় সংগঠনটি।

বিতর্কিত মন্তব্য করায় মুশফিককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছিল বিসিবি। যে কারণে বিসিবিতে আসতে হয় মুশফিককে। ব্যাখ্যা শোনানোর পর তাকে সতর্ক করে ছেড়ে দিয়েছে বিসিবি। তাকে জানানো হয়েছে, এখন মিডিয়ায় কোনো কথা বলা যাবে না!

- Advertisement -

পাকিস্তানের বিপক্ষে দলে না থাকায় সংবাদ মাধ্যমে বিসিবি ও নিজ সম্পর্কে বিভিন্ন কথা বলেছিলেন টাইগার ক্রিকেটার। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খুব একটা সফল ছিলেন না মুশফিকুর রহিম। সফল ছিল না বাংলাদেশ দলও। সেই মুশফিককে এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজে বিশ্রাম দেওয়ার কথা বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাকে ছাড়াই বোর্ড ঘোষণা করে ১৬ সদস্যের স্কোয়াড। এসব নিয়ে মুশফিক বলেছিলেন, ব্যাপারটিকে তিনি বাদ দেওয়া হিসেবে নিয়েছেন। বোর্ড চাইলে এ ব্যাপারে তার সঙ্গে আলোচনা করতে পারত। তা ছাড়া উইকেটকিপিং ছাড়ার ব্যাপারেও বোর্ডকে আরও নিষ্ঠাবান হতে বলেন তিনি।

এমন বিতর্কিত মন্তব্যের কারণে মুশফিককে নোটিশ দেয় বিসিবি। নোটিশের জবাবে তাকে বলতে হবে, কেন ও কী কারণে সংবাদমাধ্যমকে এসব কথা তিনি বলেছেন।

গত মঙ্গলবার (১৬ নভেম্বর) পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। মুশফিকুর রহিমের পাশাপাশি স্কোয়াডে জায়গা পাননি সৌম্য সরকার ও লিটন দাসও।

- Advertisement -

Related Articles

Latest Articles