11.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

আবার ইঙ্গিতপূর্ণ পোস্ট পরীর, এবার ঘায়েল কে?

আবার ইঙ্গিতপূর্ণ পোস্ট পরীর, এবার ঘায়েল কে?
পরী মনি

কয়েক দিন ধরেই চলছে বিষয়টি। দুই নায়িকা একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন। চার দিন আগে ছিল নায়িকা শবনম বুবলি ও শাকিব খানের সন্তান বীরের জন্মদিন। ঘটনার সূত্রপাত ওই দিন থেকেই।

অভিনেত্রী শবনম বুবলি ওই দিন রাতে সন্তানকে নিয়ে একটা ভিডিও পোস্ট দেন। সেই ভিডিও সব কিছুই ‘কপি’ বলে আরেকটা পোস্ট দেন পরী মনি। মাস ছয়েক আগে তার সন্তান পুণ্যকে একই রকম ভিডিও পোস্ট করেছিলেন পরী। এ কারণেই কপি বলে দাবি তার।

- Advertisement -

যদিও কপি বলার পর পাল্টা পোস্ট দেন বুবলি। একে অপরের এমন পাল্টাপাল্টি পোস্ট নিয়ে সরগরম ছিল বিনোদন মাধ্যম। দুইজনের ভক্তরাও মেতে উঠেছিলেন এই সামাজিক মাধ্যমের মল্লযুদ্ধে।
সেই আগুনে ঘি ঢেলে দেন পরী মনির কাছের এক নারী পরিচালক।

তিনি ওই দিন ‘প্রহেলিকা’খ্যাত শবনব বুবলি ও তার সন্তানকে শুভ কামনা জানিয়ে দেন আরেকটি আবেগঘন পোস্টে। তাতেই সম্ভবত চটে যান পরী। আজ দুপুরে সেই পরিচালককে ইঙ্গিত করে ফেসবুকে একটি পোস্ট দেন পরী মনি। তিনি সেখানে তিনি লেখেন, ‘যে বা যারা আমার শত্রুর সাথে বন্ধুত্ব করে আজ থেকে কোনো দিন আমি তাদের মুখও দেখতে চাই না। অনেক তো হলো।

এক টেলিভিশন ‍উপস্থাপক ও চিত্রনাট্যকারকে মেনশন করে পরী শেষ করেন সেই ফেসবুক পোস্ট। তিনি লেখেন ‘…আপনার কথা আমি আগে শুনি নাই। তার ফল পেয়েছি এত দিনে। আপনি সঠিক ছিলেন।’

নেটিজেনদের ধারণা, এই নারী পরিচালককে নিয়েই পোস্ট দিয়েছেন পরী। যিনি সবাইকে পরিচয় দিতেন পরীর ‘মা’ হিসেবেই। যদিও ওই উপস্থাপকের চিত্রনাট্যে একটি সিনেমাও পরিচালনা করেছিলেন ওই পরিচালক। তবে ওই সময় থেকে উপস্থাপক ও পরিচালকের সম্পর্কের অবনতি ঘটে।’

সব কিছু মিলিয়ে পুরো পোস্ট জুড়ে খানিকটা রহস্য রেখে দিয়েছেন পরী মনি। তিনি এটা নিয়ে কথাও বলতে চাননি।

এদিকে দুই দিন আগে চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন পরী মনি। গতকাল দেশে ফিরেই আবার আজ যাচ্ছেন কলকাতায়। সেখানে তিনি শুরু করেছেন নতুন সিনেমার শুটিং। ওই সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী।

- Advertisement -

Related Articles

Latest Articles