13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

যুবকের চড় খেয়ে লঞ্চ থেকে ঝাঁপ দিলেন তরুণী, অতঃপর…

যুবকের চড় খেয়ে লঞ্চ থেকে ঝাঁপ দিলেন তরুণী, অতঃপর...
<br >তরুণীকে নদী থেকে তোলা হচ্ছে

যুবকের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে চড় খেয়ে বরিশাল-ঢাকা রুটের এমভি মানামী লঞ্চ থেকে কীর্তনখোলা নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক তরুণী।

মঙ্গলবার রাতে বরিশাল নৌবন্দরে এই ঘটনা ঘটে। নৌপুলিশ ও ঘাটে উপস্থিত থাকা লোকজন ওই তরুণীকে নদী থেকে তুলে হাসপাতালে নিয়ে যান।

- Advertisement -

এমভি মানামী লঞ্চের মাস্টার আসাদুজ্জামান জানান, এক যুবক আর এক তরুণী লঞ্চের নিচতলার সম্মুখভাগে দাঁড়িয়ে কথা বলছিল। তারা দুজনে ঝগড়াও করেছে। কথা কাটাকাটির এক পর্যায়ে তরুণ ওই তরুণীকে একটা চড় দেয়। এরপরই তরুণী নদীতে ঝাপ দেন। তবে এক লোক সঙ্গে সঙ্গেই নদীতে ঝাপিয়ে পড়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তিনি বলেন, নদীতে ঝাপ দেওয়া তরুনী আমাদের লঞ্চের যাত্রী ছিল না। তাছাড়া ঝাঁপিয়ে পরা তরুণীর দ্রুত চিকিৎসার দরকার জন্য তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। কি কারণে এই ঘটনা তা আমরা জানি না।

তবে সেখানে উপস্থিত মারুফ নামের একজন বলেন, প্রথমে দুজনের উচ্চবাচ্য কথা শুনি।এরপর চড়-থাপ্পড়ের ঘটনা ঘটলে মেয়েটি নদীতে ঝাপ দেয়।

বিষয়টি নিশ্চিত করে সদর নৌ থানার ওসি আব্দুল জলিল বলেন, লঞ্চ পন্টুন ত্যাগ করার কিছুক্ষণ আগের ঘটনা। তরুণী নদীতে ঝাপ দিলে নৌ পুলিশের সদস্য ও ঘাটে উপস্থিত থাকা লোকজন তাৎক্ষণিক নদীতে পড়া তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এই কর্মকর্তা বলেন, ওই তরুণী কি কারণে এই ঘটনা ঘটিয়েছে তা পরিবারের পক্ষ থেকে বলেনি।

- Advertisement -

Related Articles

Latest Articles