13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

যাত্রীর উদ্ভট আচরণ, মাঝপথ থেকে ফিরে আসলো উড়োজাহাজ

যাত্রীর উদ্ভট আচরণ, মাঝপথ থেকে ফিরে আসলো উড়োজাহাজ
এক যাত্রী ককপিটের দরজায় ধাক্কা দেন অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং আরেক যাত্রীর চশমা ছুঁড়ে ফেলায় একটি ফ্লাইট উড্ডয়নস্থলে ফিরে যেতে বাধ্য হয়

বিমানে ভ্রমণ করার সময় যাত্রীদের কিছু প্রাথমিক শিষ্টাচার অনুসরণ করা উচিত এবং তাদের চারপাশে বসা কাউকে বিরক্ত বা বিরক্ত না করার জন্য যথাসাধ্য চেষ্টা করা উচিত। তবে সম্প্রতি ‘নরক থেকে আসা এক যাত্রী’ ককপিটের দরজায় ধাক্কা দেন। অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং আরেক যাত্রীর চশমা ছুঁড়ে ফেলায় একটি ফ্লাইট উড্ডয়নস্থলে ফিরে যেতে বাধ্য হয়।

নিউইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে, অস্ট্রেলিয়া থেকে বালিগামী জেটস্টার উড়োজাহাজে এ ঘটনা ঘটে। উড্ডয়নের দুই ঘণ্টারও অধিক সময় পরে উড়োজাহাজটি পুলিশের সহায়তা নিতে মেলবোর্নে ফিরে আসে।

- Advertisement -

এয়ারলাইনটির এক বিবৃতিতে বলা হয়, ফ্লাইটের মাত্র দুই ঘণ্টার মধ্যে এক যাত্রী বিরক্ত করার পর অস্ট্রেলিয়ান ফেডারেল পুলিশের সহায়তা নিতে ক্যাপ্টেন মেলবোর্নে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। আমরা জানি অন্যান্য গ্রাহক এবং আমাদের দলের সদস্যদের জন্য এটি একটি কঠিন অভিজ্ঞতা ছিল। যারা এই পরিস্থিতিতে সহায়তা করেছেন তাদের আমরা ধন্যবাদ জানাই।

একজন প্রত্যক্ষদর্শী অভিযুক্তকে ‘জাহান্নাম থেকে আসা যাত্রী’ হিসাবে বর্ণনা করেছেন। তিনি বলেন, তিনি (অভিযুক্ত) তার পথের সবাইকে মৌখিকভাবে গালি দিচ্ছিল! এমনকি শিশু কোলে থাকা সহযাত্রীকে ধাক্কা দেয়। সোশ্যাল মিডিয়ায় ওই প্রত্যক্ষদর্শী লিখেছেন, তাই আমাদের ফ্লাইট তিন ঘণ্টার মধ্যে ঘুরিয়ে দেওয়া হয় এবং পেছনে থাকা যাত্রী ও ক্রুরা তাকে আটকে রাখে। হতভাগা যাত্রী ও ছোট ছোট ছেলেমেয়েদের পাঁচ ঘণ্টা ধরে এসব (অবান্তর আলাাপ, গালিগালাজ) শুনতে হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles