14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

জনপ্রিয় অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার, ময়নাতদন্তে চাঞ্চল্যকর তথ্য

জনপ্রিয় অভিনেত্রীর মৃতদেহ উদ্ধার, ময়নাতদন্তে চাঞ্চল্যকর তথ্য

চলতি মাসের শুরুর দিকে নিজ বাড়ি থেকে ব্রিটিশ অভিনেত্রী ভিসেলা রিচার্ডসের বিধ্বস্ত মরদেহ উদ্ধারের পর বেশ রহস্যের শুরু হয়। ওই সময় তাৎক্ষণিক তার মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি। তবে পুলিশ মরদেহ ময়নাতদন্ত করে। সম্প্রতি প্রকাশ পেয়েছে সেই প্রতিবেদন।

- Advertisement -

সংবাদমাধ্যম দ্য মিররের খবর, ফেডারেশন পার্কে ফরেনসিক সায়েন্স সেন্টার ময়নাতদন্ত করেছে অভিনেত্রী ভিসেলার মরদেহ। প্রতিবেদনে মৃত্যুর কারণ খুবই ‘ভয়াবহ ও নৃশংস’ বলে উল্লেখ করা হয়েছে। বলা হয়েছে, মাথায় ও মুখে ভোঁতা বল দিয়ে আঘাতের কারণে মারা গেছেন অভিনেত্রী ভিসেলা।

এদিকে অভিনেত্রীর পরিবার একটি বিবৃতিতে এ ঘটনায় শোক প্রকাশ করেছে। ভিসেলা ইংল্যান্ডের একজন সফল অভিনেত্রী ও ফ্যাশন মডেল হিসেবে জীবনে অনেক সফলতা পেয়েছে। তিনি ভেতরে এবং বাইরে একজন সুন্দর মানুষ ছিলেন।

বলা হয়েছে, অভিনেত্রী ভিসেলার মৃত্যু ঘিরে বিধ্বংসী পরিস্থিতিতে গভীরভাবে শোকাহত এবং আমরা স্থানীয় কর্তৃপক্ষের কাছ থেকে এ ব্যাপারে আরও জানার জন্য অপেক্ষা করছি।

অভিনেত্রীর পরিবার থেকে আরও বলা হয়েছে, ভিসেলার মৃত্যুতে আমরা ন্যায়বিচার চেয়েছি। এ ব্যাপারে ক্যারিবিয়ানের ত্রিনিদাদ ও টোবাগো পুলিশ সার্ভিস (টিটিপিএস)-এর সঙ্গে আমাদের সহযোগিতা সম্পূর্ণ অব্যাহত থাকবে। আমরা অনুরোধ করছি, যারা ভিসেলার মৃত্যুর সময় উপস্থিত ছিলেন বা জানেন বা কিছু দেখেছেন, তারা পুলিশের সঙ্গে যোগাযোগ করুন।

প্রসঙ্গত, চলতি মাসের শুরুর দিকে ক্যারিবিয়ানের ত্রিনিদাদের উত্তর উপকূলে ভারসাইনে নিজ বাড়িতে হাত বাঁধা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয় ভিসেলার।

এমএসএনের খবর, ১৯৬০ এবং ১৯৭০ এর দশকের একজন সুপরিচিত মডেল ও অভিনেত্রী ছিলেন ভিসেলা। যিনি মঞ্চে ভিকি রিচার্ডস নামে পরিচিত ছিলেন। ‘হাওয়ার্ডস ওয়ে’, ‘দ্য ওনডিন লাইন’ ও ‘রিটার্ন অব দ্য সেন্ট’-এ অভিনয় করেছেন।

ক্যারিবিয়ানের ত্রিনিদাদ শহরে জন্ম অভিনেত্রী ভিসেলার। মাত্র ছয় মাস বয়সে যুক্তরাজ্য চলে আসেন তিনি। অভিনয় থেকে অবসর নেয়ার পর ফের ত্রিনিদাদে ফিরে গিয়েছিলেন এ তারকা। ব্যক্তিজীবনে অবিবাহিত ছিলেন এ অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles