2.1 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

মুসলিম যুবককে বিয়ে করলেন ব্রিটনি

মুসলিম যুবককে বিয়ে করলেন ব্রিটনি
ছবি সংগৃহীত

অবশেষে সব বিধিনিষেধ কাটিয়ে ইরানি মুসলিম যুবক শ্যাম আসগারিকে বিয়ে করেছেন জনপ্রিয় মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। গত বছরই তাদের বাগদান সম্পন্ন হয়েছিল। তবে ব্রিটনির বাবার কারণে এত দিন তা বিয়ে নাগাদ গড়ায়নি।

প্রায় ১৩ বছর ব্যক্তিগতজীবন ও সম্পদের নিয়ন্ত্রণ পেতে বাবা জেমি স্পিয়ার্সের বিরুদ্ধে আইনি লড়াই চালিয়ে যাচ্ছেন এ গায়িকা। আইনগতভাবে ব্রিটনির বিয়ে ও সন্তান গ্রহণে বাধ্যবাধকতা আছে। তার মানসিক স্বাস্থ্যের হুমকি বিবেচনায় বাবা জেমি এসব বিধিনিষেধ আরোপ করে রেখেছিলেন।

- Advertisement -

আন্তর্জাতিক গণমাধ্যম বিবিসি জানিয়েছে, বৃহস্পতিবার (৯ জুন) লস অ্যাঞ্জেলেসে এক অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি।

গত বছর ৪০ বছর বয়সি এই পপ তারকা আদালতকে বলেছিলেন, তার ওপর আরোপিত বিতর্কিত ১৩ বছরের আইনি অভিভাবকত্বের অর্থ হলো তিনি ‘বিয়ে করতে এবং সন্তান জন্ম দিতে পারবেন না।’

এ দিকে ব্রিটনির বিয়ের কিছুক্ষণ আগে তার প্রাক্তন স্বামী জেসন আলেকজান্ডার অনুষ্ঠানস্থলে হাজির হন। নিরাপত্তারক্ষী ও অন্যান্য লোকজনকে এড়িয়ে তিনি লাইভ স্ট্রিমও করেন। ২০০৪ সালে ব্রিটনির সঙ্গে বিয়ে হয় জেসনের। সেই বিয়ে মাত্র ৫৫ ঘণ্টা টিকেছিল।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে পরিচয় হয় শ্যাম-ব্রিটনির। পরিচয় থেকে সম্পর্ক প্রণয়ে রূপ পায়। শ্যামের জন্ম ইরানে হলেও ১২ বছর বয়সে পাড়ি দেন যুক্তরাষ্ট্রে। চার বছর প্রেমের পর বাগদান হয় তাদের। এর আগে ব্রিটনির দুবার বিয়ে হয়েছে।

২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেসন আলেকজান্ডারকে বিয়ে করেন তিনি। একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে ওই সংসারের ইতি টানেন ব্রিটনি।

- Advertisement -

Related Articles

Latest Articles