8 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

জয়ার ছবি দিয়ে মিথিলাকে অমিতাভ, তোর চেয়ে ভালো বন্ধু ইন্ডাস্ট্রিতে নাই

জয়ার ছবি দিয়ে মিথিলাকে অমিতাভ, তোর চেয়ে ভালো বন্ধু ইন্ডাস্ট্রিতে নাই - the Bengali Times
মিথিলা ও অমিতাভ রেজা

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার জন্মদিন আজ। দিনটিতে সহকর্মী ও ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন এই অভিনেত্রী। এতোসব শুভেচ্ছার মধ্যে নজরে এলো চলচ্চিত্র ও বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার ফেসবুক স্ট্যাটাস। জন্মদিন মিথিলার হলেও তিনি মিথিলাকে শুভেচ্ছা জানিয়েছেন আরেক অভিনেত্রী জয়া আহসানের ছবি দিয়ে।

ছবির ক্যাপশনে লিখেন, ‘শুভ জন্মদিন রাফিয়াত রশিদ মিথিলা। তোর ছবি ফোন এ নাই, তাই আপাতত জয়া আহসানের ছবি দিলাম। বাসায় গিয়ে পাল্টায়া দিচ্ছি। আর একটি সিরিয়াস টীকা, তোর চেয়ে ভালো বন্ধু আমার ইন্ডাস্ট্রিতে নেই। লাভ…লাভ।’

- Advertisement -

প্রিয় বন্ধুকে মজা করে এই শুভেচ্ছা জানানোকে ভালোভাবেই নিয়েছেন নির্মাতা ও মিথিলার অনুসারীরা। তারা হা হা রি–অ্যাক্টে ভরে দিচ্ছেন পোস্টে।কেউ আবার কমেন্টও করছেন।

অমিতাভ রেজা ছাড়াও মিথিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শোবিজের অনেকেই।

অভিনেত্রী মিথিলা এখন শুধু বাংলাদেশ নয়। কলকাতার ছবিতেও সরব। নিয়মিত সেখানেও অভিনয় করেছেন। মূলত ২০১৯ সালের ডিসেম্বরে সৃজিতকে ভালোবেসে বিয়ে করার পরই সেখানে ব্যস্ততা বাড়ে তার। গত বছর সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। বলা যায়, সিনেমায় নিয়মিত হচ্ছেন। তার অভিনীত ‘অমানুষ’ ও ‘জ্বলে জ্বলে তারা’ সিনেমা দুটি দেশের হলে মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে তিনি গিয়াস উদ্দীন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে নাম লিখিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles