12.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

আমার বেশভূষা দেখে ভিক্ষুক ভিক্ষা নিলেন না: জয়া

আমার বেশভূষা দেখে ভিক্ষুক ভিক্ষা নিলেন না: জয়া - the Bengali Times
অভিনেত্রী জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি জয়া আহসানের বেশভূষা দেখে তার কাছ থেকে ভিক্ষুকও ভিক্ষা নিলেন না। এছাড়াও কাওরান বাজারে মাছ কিনতে গিয়ে বিড়ম্বনার মধ্যে পড়েছিলেন তিনি। এমন ঘটনা ঘটেছে তার নতুন সিনেমার শুটিংয়ের সময়।

ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজমের পরিচলানায় ‘ফেরেশতে’ নামের নতুন সিনেমার শুটিং করছেন জয়া আহসান। এ সিনেমার শুটিং চলাকালে অভিজ্ঞতার কথা সংবাদ সম্মেলনে বলেন।

- Advertisement -

জয়া আহসান বলেন, ‘শুটিংয়ের কারণে বেশভূষা ছিল একেবারে সাধারণ কোনো দরিদ্র নারীর মতো। এমন রূপে তাকে চিনতেই পারেনি কেউ। ভিক্ষুক আমার কাছে টাকা চাইল গাড়িতে এসে। আমি যখন গাড়ির গ্লাসটা নামালাম, আমার কাছে ভিক্ষাই চাইল না। চাইল মানিকের (সহকারী) কাছে। ও তখন মানিব্যাগ বের করে টাকা দেয়।’

মাছ কেনার বিষয় জয়া জানান, পোশাকে দরিদ্রতার ছাপ। তাই তাকে দেখে এক মাছ বিক্রেতা বললেন, আপা ৫০ টাকায় এ পচা মাছগুলো নিয়ে যান। ওই মাছ বিক্রেতা তাকে গরিব ভেবে অল্প টাকায় পচা কেনার অফার করেন।

ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজমের ‘ফেরেশতে’ সিনেমার শুটিংয়ের জন্য রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকা, কারওয়ানবাজারসহ বেশ কিছু লোকেশন নির্বাচন করা হয়েছিল। বাংলা ভাষায় সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাবে। ইরানে সিনেমাটি ইরানি ভাষায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles