8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

‘সব দোষ তোমাদের অনাগত মাম্মাটার’

‘সব দোষ তোমাদের অনাগত মাম্মাটার’
ছবি সংগৃহীত

ঢালিউডের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। নিজের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

শুটিংয়ের ছবি থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত ফেসবুকে অনায়াসে শেয়ার করেন পরীমনি। এবার মেহেদী রাঙা হাতের ছবি শেয়ার করেছেন এ সুন্দরী।

- Advertisement -

ক্যাপশনে জানিয়েছেন অনুভূতির কথা। পরীমনি লিখেছেন, ‘ঘটা করে কোনো উৎসবে মেহেদি পরা এবারই প্রথম। কাল ঘুম থেকে উঠে মনে হলো আজ দুহাত ভরে মেহেদি পরা যায়! শুটিংয়ের তাড়া নেই। আর সাজুগুজুও করা হয় না কতদিন। তার জন্যে তো এখন নেহা আপুকে চাই। তার সাথে আমার হ্যালো হয়েছিল আরও চার বছর আগে জিমিকে দিয়ে। সেই থেকে মেহেদি পরব পরব করে এই আজ পরতে পারলাম!’

পরীমনি আরও লেখেন, ‘মেহেদি পরা যে এত কঠিন ধৈর্যের ব্যাপার বিশ্বাস কর নেহা আপু আমি বুঝতেই পারিনি। যদি একটু বুঝতে পারতাম… বাবারে তোমাদের ধৈর্যের কথা চিন্তা করে নিজে একটু সান্ত্বনা পাই। অনেক জ্বালিয়েছি তোমাদের সরি। এত বেশি নড়াচড়া করি না কিন্তু আমি। সব দোষ তোমাদের অনাগত মাম্মাটার।’

ক্যাপশনের নীচে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, প্রেগন্যান্সি বৈশাখ।

গেল কিছুদিন আগে হাসপাতালে ভর্তি হওয়ার ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন পরীমনি। তাতে পরীমনির হাতে স্যালাইন লাগানো দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন: ‘একটি দুর্ঘটনায়।’ ২৭ মার্চ সকাল ৯টা ৪৫ মিনিটে হাসপাতালে ভর্তি হন পরী।

অভিনেতা শরীফুল রাজকে বিয়ে করেন পরীমনি। ১০ জানুয়ারি তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিও প্রকাশ করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। পরীমনিকে নিয়ে হাসপাতাল থেকে বের হওয়ার একটি ছবি শেয়ার করেছিলেন শরীফুল রাজ। ওই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।’ ক্যাপশনের শেষে ফুর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরীমনি-রাজ। কাজের সুবাদেই তাদের পরিচয়। তারপর বিয়ে করেন তারা।

- Advertisement -

Related Articles

Latest Articles