9.4 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

পরিচালনায় নামলেন আরিয়ান খান, শ্যুটিং শুরু শাহরুখ কন্যারও

পরিচালনায় নামলেন আরিয়ান খান, শ্যুটিং শুরু শাহরুখ কন্যারও
ছবি সংগৃহীত

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আগেই জানিয়েছিলেন অভিনয় তার পছন্দের জায়গা নয়।পরিচালনায় নিজের আগ্রহের কথা প্রকাশ্যেই জানিয়েছেন শাহরুখ পুত্র। এবার সেই লক্ষ্যে শুরু করলেন নিজের প্রথম যাত্রা। অ্যামাজন প্রাইমের জন্য একটি ওয়েব সিরিজের পরিচালনা শুরু করেছেন আরিয়ান। এর চিত্রনাট্য লিখেছেন নিজেই। এরই মধ্যে শুরু হয়েছে পরীক্ষামূলক শ্যুটিংও। অন্যদিকে, জোয়া আখতার পরিচালিত মিউজিক ভিডিও ‘আর্চিস কমিক্স’ এর শ্যুটিং শুরু করেছেন সুহানা খানও। খবর টাইমস অব ইন্ডিয়ার।

এখনও আনুষ্ঠানিকভাবে আরিয়ান খানের শ্যুটিং শুরু হয়নি। চূড়ান্তভাবে শুরুর আগে নিজেকে সম্পূর্ণভাবে প্রস্তুত করতে চান তিনি। তাই আগেই পরীক্ষামূলক শ্যুটিং সেরে নিচ্ছেন শাহরুখ পুত্র। খুব শিগগিরই চূড়ান্ত শ্যুটিং শুরু হবে বলে জানা গেছে। সব ঠিক থাকলে মুক্তি পাবে চলতি বছরেই। এরপর আরিয়ান বাবা-মায়ের প্রযোজনা সংস্থার রেড চিলিজ এন্টারটেইমেন্টের হয়ে একটি পূর্ণদৈর্ঘ্যের ছবির পরিচালনার কাজ শুরু করবেন বলে জানা গেছে।

- Advertisement -

অন্য দিকে শাহরুখের মেয়ে সুহানা খানও তার প্রথম ছবির শ্যুটিং শুরু করেছেন। ‘আর্চিস কমিক্স’ নিয়ে চিত্রনাট্য লিখেছেন পরিচালক জোয়া আখতার। সেই ছবিতে সুহানার সঙ্গে অভিনয় করবেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও। শোনা যাচ্ছে, নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়ার এই মিউজিক্যাল।

 

- Advertisement -

Related Articles

Latest Articles