মেসির জোড়া গোলে বার্সেলোনার জয়
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
স্প্যানিশ ফুটবল লিগে শনিবার রাতে এস্পানিওলের মুখোমুখি হয় বার্সেলোনা। এদিন কাতালানরা ন্যু ক্যাম্পে শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় বার্সেলোনা। ম্যাচের ৯ মিনিটে বার্সালোনা প্রথম গোলের সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি। ২১ মিনিটে আরও একটি গোলের সুযোগ পায় বার্সেলোনা। পেনাল্টি বক্সের বাইরে থেকে বার্সার ক্রোয়েট মিডফিল্ডার ইভান র‌্যাকিটিচের নেয়া জোড়ালো শট গোলপোস্টের পাশ দিয়ে লক্ষ্যভ্রষ্ট হয়। গোলশূন্য বিরতির পর আক্রমণের ধারা অব্যাহত রাখে স্বাগতিকরা। বার্সা কাঙ্ক্ষিত গোলের দেখা পায় ৭১ মিনিটে। পেনাল্টি বক্স লাইনের সামান্য আগে মেসিকে ফাউল করেন এস্পানিওলের ডিফেন্ডার। ফ্রি-কিক থেকে আলতো চিপ শট দিয়ে দারুণ এক গোলে বার্সেলোনাকে লিড এনে দেন মেসি।

এরপর ৮৯তম মিনিটে দারুণ এক প্রতি-আক্রমণে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। মাঝমাঠের আগে থেকে ক্রোয়াট মিডফিল্ডার রাকিতিচের লম্বা করে বাড়ানো থ্রু বল ধরে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে কাটব্যাক করেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার মালকম। প্রথম ছোঁয়ায় নিচু শটে বল ঠিকানায় পাঠান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা মেসির এটা ৩১তম গোল।

দারুণ ফিনিশিংয়ে দলকে ২-০ গোলের লিড এনে দেন বার্সা অধিনায়ক। এই জয়ে ২৯ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করেছে বার্সেলোনা।

৩১ মার্চ, ২০১৯ ০৯:৫৩:২০