কেউ নেয়নি আশরাফুলকে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


চলতি বছরের আগস্টে ক্রিকেট থেকে সব ধরনের নিষেধাজ্ঞা উঠেছে মোহাম্মদ আশরাফুলের। জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) এবারের মৌসুমে ছয় রাউন্ডের সবগুলো ম্যাচে খেলেছেন। সব মিলিয়ে করেছেন ২৫৩ রান। ব্যাট হাতে সর্বোচ্চ ৫৩ রান তুলতে পেরেছিলেন ৩৪ বছর বয়সী এই তারকা। অন্যদিকে বল হাতে ৭টি উইকেট সক্ষম হয়েছিলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। আহামরি পারফরম্যান্স করতে পারেননি অ্যাশ। এবার বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) দল পাননি টেস্টের ইতিহাসের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান।

শনিবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়। ড্রাফটে বাংলাদেশ ক্রিকেটের সর্ব প্রথম পোস্টার বয়কে তার আগের দল ইসলামি ব্যাংক ইস্ট জোন ধরে রাখেনি, আগ্রহ দেখায়নি অন্য কোন ফ্র্যাঞ্চাইজিও।

ওয়ালটন সেন্ট্রাল জোন, প্রাইম ব্যাংক সাউথ জোন, ইসলামী ব্যাংক ইস্ট জোন ও বিসিবি নর্থ জোন এই চার দলে মোট ২০ জন করে খেলোয়াড় নেয়া হয়েছে। গেল আসর থেকে সর্বোচ্চ ছয়জন ক্রিকেটার রিটেইন করেছে দলগুলো।

২১ নভেম্বর সিলেটে বিসিএলের প্রথম রাউন্ডে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল খেলবে ওয়ালটন মধ্যাঞ্চলের বিপক্ষে। রাজশাহীতে অপর ম্যাচে বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে খেলবে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল।

 


১৮ নভেম্বর, ২০১৮ ১৪:৫৬:৪৯