ওর জন্মের জন্য ইশ্বর তোমায় ধন্যবাদ : আনুশকা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


এ সময়ের সবচেয়ে ইনফর্ম ব্যাটসম্যান বিরাট কোহলি। দেখতে দেখতে জীবনের ২৯ টি বসন্ত কাটিয়ে ফেলেছেন। আজ তাঁর ৩০তম জন্মদিন। এই প্রথম স্ত্রীর সঙ্গে জন্মদিন কাটাচ্ছেন বিরাট। গতরাত ১২ টা ১ মিনিটে কেক কেটে ঘরোয়াভাবে স্ত্রীর সঙ্গে জন্মদিন ভাগাভাগি করেছেন।

স্বামীর বিশেষ দিনে খুব সকালেই ইনস্টাগ্রাম খুললেন বলিউড সুন্দরী আনুশকা শর্মা। দিলেন আদুরে পোস্ট। মধ্যরাতে জন্মদিন উদযাপন করেছিলেন দুই তারকা। সে সময়ের আলিঙ্গনাবদ্ধ ছবিও পোস্ট দিলেন আনুশকা।

আর ক্যাপশন? আনুশকার পতিভক্তিতে বিগলিত হবেন সবাই! লিখেছেন, ‘ওর জন্মের জন্য তোমাকে ধন্যবাদ, ঈশ্বর।’ আজ সোমবার সকালটা এভাবেই রাঙালেন আনুশকা-কোহলি। ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন ভারতের ক্রিকেট অধিনায়ক।

আনুশকা পুরো কালো রঙের পোশাক পরেছিলেন। কোহলি পরেছিলেন সাদা পাঞ্জাবি। গায়ে জড়ানো ছিল ধূসর শাল। কপালে ছিল চন্দনের তিলক। ক্যামেরার সামনে হেসেই আলিঙ্গনাবদ্ধ হলেন এ যুগল।

প্রতিবার যেভাবে জন্মদিন সেলিব্রেট করেন, এবার সেই ছক ভেঙে একাবারে ভক্তিরসে মজে বিরাট কোহলি। ইন্ডিয়া টুডে প্রকাশিত খবর অনুযায়ী নিজের ৩০তম জন্মদিন হরিদ্বারে কাটাবেন বিরাট। দর্শন করবেন ঋষিকেশও। সূত্রের খবর, সেখানে অনুষ্কাদের পারিবারিক গুরু মহারাজ অনন্ত বাবার আশ্রমেও যাবেন এই তারকা দম্পতি।

গতবার ২৯তম জন্মদিন নিজের সতীর্থদের সঙ্গেই কাটিয়েছিলেন বিরাট কোহলি। সেবার রাজকোটে উপস্থিত ছিলেন অানুশকাও। এবারের জন্মদিনেও বিরাটের সঙ্গ দিচ্ছেন তিনিই। নেই তাঁর সতীর্থরা। উইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও একদিনের সিরিজ জেতার পর টি-টোয়েন্টি সিরিজে ভারত অধিনায়ককে বিশ্রামে পাঠিয়েছে বোর্ড। সামনেই আবার অস্ট্রেলিয়া সফর। তার জন্য প্রস্তুতিও নেবেন বিরাট।

অন্যদিকে আগামী মাসেই আবার জিরো মুক্তি পাচ্ছে। সে কারণে শাহরুখ, ক্যাটরিনার সঙ্গে আনুশকাও ব্যস্ত হয়ে পড়বেন ছবির প্রচারে। এর মাঝে বিরাটের জন্মদিনকে উপলক্ষ করে কোয়ালিটি টাইম কাটাতে দেরাদুন পৌঁছেছেন এই তারকা দম্পত্তি। জানা যাচ্ছে ৭ নভেম্বর পর্যন্ত এখানেই সময় কাটাবেন তাঁরা। দীপাবলিও দেরাদুনের অনন্ত ধাম আশ্রমেই কাটাবেন বিরাট-অনুষ্কা।

উল্লেখ্য, গত বছর বিদেশে জাঁকজমক ভাবে বিয়ে সারেন এই ক্রিকেট-বলি যুগল। ইতালিতে আঙুর ক্ষেতের পাশে বিয়ে, বরফের দেশে মধুচন্দ্রিমা। তারপর দেশে ফিরে দিল্লিতে রিসেপশন আর মুম্বইতে ‘গালা পার্টি’। বিরাট মহিমায় একেবারে বিভোর হয়েছিল গোটা দেশ। এবার সেই সরণীতে যুক্ত হল বিরাটের জন্মদিনও। রাজপুত্র আর রাজকন্যা একে অন্যতে মজে, আর তে দেখে মজেছে ক্রিকেট-বলি জুটির লক্ষ-কোটি অনুরাগীরাও।

সূত্র : জিনিউজ।

 


০৫ নভেম্বর, ২০১৮ ১৮:০৬:০৬