জি নিউজের প্রতিবেদন
স্বামীর সামনেই সানিয়াকে উত্যক্ত করতেন সাব্বির
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
দু:সংবাদ যেন ভর করছে জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান সাব্বির রহমানের বিরুদ্ধে। সময় যত গড়াচ্ছে, অভিযোগের পালা তত ভারি হচ্ছে। তাঁর বিরুদ্ধে আগের অভিযোগগুলো ছিল- স্টেডিয়ামে বসা দর্শকদের সঙ্গে অসদাচর, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গালিগালাজ ইত্যাদি।

এবার যে গুরুত্বর অভিযোগ উঠল তা যতি সত্যি হয় তবে তো চোখ কপালে উঠারই কথা। এবার এই মারকুটে ব্যাটসম্যানের বিরুদ্ধ অভিযোগ উঠেছে ইভটিজিংয়ের। তাও আবার যাকে তাকে নয়, একজন সেলিব্রেটিকে। তিনি সানিয়া মির্জা। ভারতীয় টেনিস দলের তারকা খেলোয়ার ও পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের জীবনসঙ্গী।  ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবর, ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করেছিলেন সাব্বির রহমান! তাও আবার সানিয়ার স্বামী শোয়েব মালিকের সামনেই। অভিযোগটি অবশ্য চার বছরের পুরনো। সেই সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট খেলতে এসেছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। সঙ্গে এনেছিলেন স্ত্রী সানিয়া মির্জাকে।

অভিযোগ রয়েছে, সেই সময় নানারকম অশালীন কাজকর্মের মধ্য দিয়ে সাব্বির নাকি সানিয়া মির্জাকে উত্ত্যক্ত করার চেষ্টা করতেন। ব্যাপারটা একটা সময়ের পর পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের নজরে আসে। এই নিয়ে ঘনিষ্ঠমহলে সানিয়া নিজেও অস্বস্তি প্রকাশ করেন বলে অভিযোগ রয়েছে।

সাব্বিরের এমন কাণ্ডের পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগও করেছিলেন শোয়েব মালিক। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নাকি শোয়েব মালিককে আশ্বস্ত করে বলা হয়, তারা সাব্বিরকে সতর্ক করবেন। ভবিষ্যতে যেন এরকম সমস্যা আর না হয় সেদিকেও নজর রাখবেন। একের পর এক বিতর্কে জড়িয়ে প্রথমবারের মতো জাতীয় দলের ওয়ানডে স্কোয়াড থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান। এশিয়ার কাপ খেলা হচ্ছে না তাঁর। এবার অপেক্ষা করতে হবে শাস্তির জন্য। সূত্র : জিনিউজ।

০১ সেপ্টেম্বর, ২০১৮ ২২:৫২:২৮