ক্রিকেটার মোসাদ্দেকের বিরুদ্ধে স্ত্রীর মামলা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট
বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ অল-রাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করেছেন তার স্ত্রী সামিয়া শারমিন। রোববার ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলি আদালতে এ মামলা দায়ের করা হয়। মামলায় মোসাদ্দেকের বিরুদ্ধে পরকীয়া, স্ত্রী নির্যাতন এবং হুমকি প্রদানের বিষয় উল্লেখ করা হয়েছে। 

সামিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, ২০১২ সালের ২৮ অক্টোবর মোসাদ্দেকের সঙ্গে তার আপন খালাত বোন সামিয়া শারমিন সামিয়ার বিয়ে হয়। বিয়ের পর কয়েক বছর ভালো কাটলেও মোসাদ্দেক জাতীয় দলে নিয়মিতভাবে সুযোগ পাওয়ার পর থেকে তার নৈতিক স্থলন ঘটতে শুরু করে। মোসাদ্দেক ঘরে বন্ধুদের সঙ্গে মদ্যপান করত।

একইসঙ্গে সে অন্য নারীদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিল। বিষয়টি সামিয়ার নজরে আসলে তিনি প্রতিবাদ করেন। প্রতিবাদ করায় মোসাদ্দেক সামিয়ার ওপর নির্যাতন চালাতে থাকে।  

এদিকে সামিয়ার পরিবার জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে বিষয়টি অবহিত করেন। পরে সুজন ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে বিষয়টি নিয়ে বৈঠকে বসার কথা জানান। বৈঠকটি গত ১৫ আগস্ট হওয়ার কথা ছিল। কিন্তু আগের দিন সামিয়াকে বৈঠকের কথা বলে বড় ভাইয়ের বাসা থেকে নিজের বাসায় নিয়ে যায় মোসাদ্দেক। বাসায় নিয়ে এসে সামিয়ার ওপর অকথ্য নির্যাতন চালায়। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মোসাদ্দেকের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নেয় সামিয়া এবং তার পরিবার।

২৬ আগস্ট, ২০১৮ ২২:৩৮:২৩