৮০০ কোটিতে ‘গার্লফ্রেন্ড’ বদল করছেন রোনাল্ডো!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
‘গার্লফ্রেন্ড পাল্টাচ্ছেন’ রোনাল্ডো, সঙ্গে বদলাচ্ছেন ঘরও! স্পেনের মাদ্রিদ থেকে নাকি তল্পিতল্পা গুটিয়ে  ইতালির তুরিনের দিকে পা বাড়িয়েছেন সিআরসেভেন। সেখানে ‘ইতালির গার্লফ্রেন্ড’ জুভেন্তাসের সঙ্গেই নাকি এবার থেকে ঘর করবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। স্প্যানিশ পত্রিকা স্পোর্টস-এ প্রকাশিত খবর অনুযায়ী রিয়েল তারকাকে দলে সামিল করতে নাকি ‘ব্ল্যাঙ্ক চেক’ রেখে দিয়েছেন জুভেন্তাসের চেয়ারম্যান আন্দ্রে অ্যাগনেলি।  

প্রায় এক দশক ধরে রিয়েল মাদ্রিদের সঙ্গে ঘর করছেন পর্তুগিজ তারকা। যদি জল্পনা সত্যি করে তিনি জুভেন্তাসেই যান, অনেকেই এটাকে গার্লফ্রেন্ড বদলানোর সঙ্গে তুলনা করছেন। কারণ, জুভেন্তাসকে ‘ইতালির গার্লফ্রেন্ড’ বলা হলে স্পেনের রিয়াল মাদ্রিদই বা কম কিসের! যার সঙ্গে এক দশক ‘প্রেম’ করছেন রোনাল্ডো!     

প্রসঙ্গত, ফরাসি কিংবদন্তি জিদানের পরিচালনায় তৃতীয় চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পরই দলবদলের কথা জানিয়েছিলেন রোনাল্ডো। চুক্তি ভেঙে রিয়েল কোচের পদ থেকে জিদান সরতেই মাদ্রিদ তারকার দলবদলের খবর আরও জল-সার পায়। রোনাল্ডো নিজে এবিষয়ে কিছু না বললেও ক্লাবের তরফে এই খবর অস্বীকার করা হয়নি। অন্যদিকে, ‘রোনাল্ডো দলবদল করতেই পারেন’ বলে জল্পনা আরও বাড়িয়েছ খোদ রোনাল্ডোর অ্যাজেন্টই। এমনও শোনা গিয়েছে ১০ কোটি ইউরোর বিনিময়ে জুভেন্তাসে যাচ্ছেন সিআরসেভেন। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮০০ কোটি টাকা। সূত্র: জিনিউজ

০৬ জুলাই, ২০১৮ ১২:২২:৫৬