ম্যারাডোনার ‘খুনিকে’ খুঁজে দিলে পুরস্কার ১০ হাজার ডলার
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
গম্ভীর গলায় একজন বলে চলেছেন, ‘ওনাকে হাসপাতলে আনা হয়েছিল। একটু আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন দিয়েগো ম্যারডোনা।’ পুরোটাই আর্জেন্টাইন ভাষায়। কেউ একজন ভয়েস মেসেজ করে এমন খবর ছড়িয়ে দিয়েছিল হোয়াটস অ্যাপে।

৫৭ বছরের ম্যারডোনা বিশ্বকাপের গ্রুপ পর্বে আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচের মাঝে অসুস্থ হয়ে পড়েছিলেন। ঘাড়ে প্রচণ্ড ব্যথা নিয়েই ম্যাচ দেখতে এসেছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি। ম্যাচ শেষে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল বলে খবর ছড়ায়। পরে ম্যারডোনা সোশ্যাল সাইটে জানান, তিনি ভাল আছেন। কিন্তু কেউ একজন ম্যারডোনার মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে দিয়েছিল। সেই `খুনিকে’ খুঁজছেন দিয়েগো।

ম্যারডোনার আইনজীবী মাতিয়াস মোরলা জানিয়েছেন, `এমন খবর যে ছড়িয়েছে তাকে খুঁজে দিতে পারলে ১০ হাজার ডলার পুরস্কার দেওয়া হবে। ম্যারডোনা এমন ঘোষণা করেছেন। উনি এই ব্যাপারটা নিয়ে প্রচণ্ড রেগে রয়েছেন। ভুয়া খবর শুনে ম্যারডোনার বোন অসুস্থ হয়ে পড়েছিলেন। উনি বারবার আমাকে আর দিয়েগোকে ফোনে ধরার চেষ্টা করছিলেন। কিন্তু সেটা না পারায় প্রচণ্ড টেনশনে ভুগছিলেন দিয়েগোর বোন।` মোরলা আরও জানালেন, ঘাড়ে ব্যথার সঙ্গে সেদিন ম্যারডোনার রক্তচাপ প্রবলভাবে বেড়ে গিয়েছিল। তবে আর্জেন্টাইন তারকা এখন ভাল আছেন। সূত্র: জিনিউজ

 

৩০ জুন, ২০১৮ ১২:৪০:০৭