স্বামীর পাশে থাকতে রাশিয়ায় মেসির স্ত্রী
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট


বাঁচা-মরার লড়াইয়ে আজ মঙ্গলবার (২৬ জুন) রাতে মাঠে নামছে আর্জেন্টিনা। বিপরীতে থাকছে নাইজেরিয়া।  রাশিয়া বিশ্বকাপে কেমন যেন সাদামাটাই পাওয়া যাচ্ছে মেসির দলকে। সঙ্গে নির্লিপ্ত মেসি। হঠাৎ করেই যেন খেই হারিয়ে ফেলেছেন এই বিশ্বসেরা ফুটবলার। আর তাইতো স্বামী মেসিকে সাহস যোগাতে এবার গ্যালারিতে থাকছেন আন্তোনেল্লা রোকুজ্জো। আর সেই উদ্দেশ্যেই রাশিয়া পৌঁছেছেন রোকুজ্জো।

বিশ্বকাপের চলতি আসরে এখন পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি মেসি। বর্তমান ফুটবলের অন্যতম সেরা এই তারকা একটিও গোলের দেখা পাননি। প্রথম ম্যাচে আইসল্যান্ডের মতো প্রথমবার বিশ্বকাপ খেলতে আসা দলের সঙ্গে ১-১ ড্র করেছিল আর্জেন্টিনা। পরের ম্যাচে ক্রোয়োশিয়ার কাছে ৩-০ গোলে লজ্জাজনক হার! এমন ব্যর্থতার পর তীব্র সমালোচনার মুখে পড়েছে মেসিরা। ছড়াচ্ছে নানা গুজবও।

সবকিছু মিলিয়ে এমন মুহূর্তে স্বামীর পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছেন রোকুজ্জো। তাকে সাহস যোগানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন আন্তনেল্লা রোকুজ্জা। ২৪ জুন মেসির জন্মদিনে স্পেনেই অবস্থান করেছিল তারা। সোমবার স্পেনের এজেইজা এয়ারপোর্ট থেকে মধ্যরাতে রাশিয়ার বিমান ধরেন রোকুজ্জা এবং তিন ছেলে থিয়াগো, মাতেও এবং চিরো।


২৬ জুন, ২০১৮ ১৯:৪৬:৫৭