আমেরিকায় টি-টোয়েন্টি খেলবে সাকিব-তামিমরা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
আসছে জুলাইয়ে ওয়েস্ট সফরে যাবে বাংলাদেশ দল।সফরে ক্যারিবিয়ানদের বিপক্ষে তিনটি ওয়ানডে, দুটি টেস্ট ও তিনটি টি-২০ খেলবে টাইগাররা। সিরিজের শেষ দুটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে মার্কিন মুলুকের। ৪ ও ৫ আগস্ট ফ্লোরিডার লৌডারহিলের সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়ামে ম্যাচ দুটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

সম্ভ্যাব্য সূচি অনুযায়ী দুই টেস্ট অ্যান্টিগা এবং জ্যামাইকা হবার কথা। এরপর তিনটি ম্যাচ ওয়ানডের সিরিজের প্রথম দুটি হবার কথা রয়েছে গায়ানায় আর শেষটি সেন্ট কিটসে। আর এই ভেন্যুতেই টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ হবার সম্ভাবনা রয়েছে। টেস্ট-ওয়ানডের ভেন্যু সম্ভাব্যের তালিকায় থাকলেও চূড়ান্ত হয়েছে দুই ম্যাচ টি-টোয়েন্টির ভেন্যু।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো নিশ্চিত করেছে, সফরের শেষ দুটি ছোট ফরম্যাটের ম্যাচ হবে আমেরিকার ফ্লোরিডায়। 

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড বছরের শুরু থেকেই বলে আসছিল ফ্লোরিডায় ম্যাচ খেলার ব্যাপারে। এদিক থেকে বিপক্ষ দলের তালিকায় এগিয়ে ছিল পাকিস্তান।

তবে বাংলাদেশের বিপক্ষে সূচি চূড়ান্ত হয়ে যাওয়ায় দুটি টি-টোয়েন্টি এখানেই অনুষ্ঠিত হবে। আগামী আগষ্টের ৪ ও ৫ তারিখে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি। 

এর আগে ২০১২ সালে নিউজিল্যান্ড এবং ২০১৬ সালে ভারতের বিপক্ষে ফ্লোরিডায় ম্যাচ খেলেছিল ওয়েস্ট ইন্ডিজ। তৃতীয় দল হিসেবে ফ্লোরিডায় টাইগারদের পাচ্ছে তারা।

 

১৩ মে, ২০১৮ ২২:০৪:১৮