শামির কাছে ১০ লাখ রুপি চান হাসিন
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
ক্রিকেটার মোহাম্মদ  শামির কাছে মাসিক খরচ চেয়ে আদালতে মামলা করেছেন তার স্ত্রী হাসিন জাহান। আলিপুর আদালতে করা ওই মামলায় শামির কাছে মাসিক ১০ লাখ রুপি করে খরচ চেয়েছেন হাসিন।বর্তমানে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে আইপিএল খেলছেন শামি। ইতোমধ্যে ডেয়ারডেভিলসের জার্সিতে একটি ম্যাচও খেলেছেন তিনি। আর এরই মধ্যে আবারও আইনি নির্দেশ পেতে হলো শামি ও তার পরিবারকে।

খোরপোশ দাবি করে বিশেষ আদালতে মামলা দায়ের করলেন তার স্ত্রী হাসিন। বিচারকের কাছে হাসিনের আইনজীবী জানান, ৮ মার্চ থেকে ১০ এপ্রিল সময়কালের মধ্যে সংসার চালাতে কানাকাড়িও খরচ করেননি শামি। এমনকি তাদের সন্তান আইরার প্রতিও কোনও দায়িত্বই পালন করেননি 'বাবা' শামি। আর এই অভিযোগের ভিত্তিতেই পারিবারিক নির্যাতন আইন (২০০৫) অনুযায়ী আরও একটি মামলা দায়ের করেছেন হাসিন। একই সঙ্গে মাসিক ১০ লাখ টাকার দাবিও জানিয়েছেন তার আইনজীবী। 

হাসিনের আইনজীবী জানিয়েছেন, সংসার চালাতে ৭ লাখ এবং তাদের একমাত্র কন্যা আইরার দেখভালের জন্য মাসিক ৩ লাখ টাকা দাবি কারা হয়েছে শামির থেকে। একই সঙ্গে ফ্ল্যাটে থাকার দাবিও জানিয়েছেন হাসিন।

আদালতে মামলা দায়ের করার পর হাসিনের আইনজীবী দাবি করেন, বিচারক তাদের কথা শুনেছেন এবং মামলার গুরুত্ব বুঝে ১৫ দিনের মধ্যে শামিকে তার বন্তব্য জানানোর জন্য নির্দেশ দিয়েছেন আদালত।  

১২ এপ্রিল, ২০১৮ ০০:১৫:০৩